কেএমপি’র অভিযানে মাদকদ্রব্য উদ্ধার, ৬ বিক্রেতা ও এক মাদকসেবী আটক

0
91

আহছানুল আমীন জর্জ, খুলনা : খুলনায় পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় মাদকদ্রব্যসহ ছয় বিক্রেতা ও সেবন করার অপরাধে এক জনসহ মোট সাত জনকে আটক করা হয়েছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের ও মাদক সেবনকারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৭ টি মাদক মামলা করা হয়েছে।

কেএমপি’র সিটি স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত উপ – পুলিশ কমিশনার ( এডিসি, সিটিএসবি, কেএমপি ) মোঃ জাহাংগীর আলম ৩ ফেব্রুয়ারী বুধবার তরঙ্গ নিউজকে উক্ত তথ্য নিশ্চিত করেন।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো : পিরোজপুরের মোঃ আশরাফ আলীর ছেলে মোঃ মিঠু(২৪), ঝিকরগাছার মোঃ বেলাল মোড়লের ছেলে মোঃ সজিব মোড়ল(২৩), মোঃ মোক্তাদির খাঁনের ছেলে মোঃ রুহুল আমিন খাঁন(৩৪), খানজাহান আলী থানা এলকার মৃত লিয়াকত উদ্দিন তালুকদারের ছেলে মোঃ সোহরাব তালুকদার(৬৪), দৌলতপুরের মৃত আব্দুল মান্নানের ছেলে মোঃ রাজু (৩১), আশাশুনির নুর ইসলাম সরদারের ছেলে মোঃ সোহেল রানা সরদার @রানা(৩৪)। তাদেরকে নগরীর বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এসময় মাদক ব্যবসায়ীদের নিকট হতে ৭৯ পিস ইয়াবা ট্যাবলেট এবং ২২০ গ্রাম গাঁজা আলামত হিসাবে উদ্ধার করা হয়েছে। এছাড়া ঝিনাইদহের মোঃ রহিম মিয়ার ছেলে মোঃ সুজন মিয়া(২৫)কে মাদক সেবন করার অপরাধে সোনাডাঙ্গা থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।