রাজধানীর শ্যামপুর থেকে এক ভুয়া ডাক্তার গ্রেপ্তার

0
98

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর শ্যামপুর এলাকায় অভিযান চালিয়ে এক ডাক্তারকে গ্রেপ্তার করেছে র‌্যাব- ১০। ধৃত ওই দন্ত চিকিৎসককে নাম মোঃ সালাউদ্দিন মজুমদার (৪৪)। সোমবার দিবাগত রাত সাড়ে ১০টায় রাজধানীর শ্যামপুর থানার পোস্তাগোলা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব- ১০ এর একটি দল।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান,বিপিএম আজ মঙ্গলবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এসময় তার নিকট থেকে ঢাকা ডেন্টাল সার্জারী ও অন্যান্য লেখা সম্বলিত ৭৩ টি লিফলেট, ঢাকা সার্জারী ও অন্যান্য লেখা সম্বলিত ৯৬ টি প্রেসক্রিশন ক্লীপ ফাইল, ঢাকা ডেন্টাল সার্জারী ও অন্যান্য লেখা সম্বলিত ৮ টি প্রেসক্রিশন প্যাড, ২২০০ পিস ভিজিটিং কার্ড, ডাঃ মোঃ সালাউদ্দিন মজুমদার ও অন্যান্য লেখা সম্বলিত ১টি অটোসীল, ডাঃ মোঃ সালাউদ্দিন মজুমদার ও অন্যান্য লেখা সম্বলিত ১ টি নকল সম্মাননা স্মারক, ১ টি মোবাইল ফোন ও নগদ ৩০ হাজার টাকা জব্দ করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানীর শ্যামপুর থানার পোস্তাগোলা এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ সালাউদ্দিন মজুমদার (৪৪) নামে ১ ভুয়া দন্ত চিকিৎসককে গ্রেপ্তারসহ বিভিন্ন মালামাল জব্দ করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃত ব্যক্তি একজন ভুয়া দন্ত চিকিৎসক । সে দীর্ঘদিন যাবৎ ভাড়া বাড়ীতে কথিত ক্লিনিক খুলে অভিজ্ঞ দন্ত চিকিৎসক সেজে নিজে এবং কিছু লোকের সহয়তায় অবৈধভাবে বিভিন্ন মানুষের দাঁতের চিকিৎসারনামে প্রতারণা করে আসছিল।

এবিষয়ে গ্রেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।