শ্রীনগরে গোলাম সারোয়ার কবীরের ঈদ শুভেচ্ছা

0
152

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি গোলাম সারোয়ার কবীর ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন। পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শুক্রবার বিকালে শ্রীনগর উপজেলার পূর্ব মুন্সীয়া তার গ্রামের বাড়িতে দলীয় নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে সৌজন্য স্বাক্ষাত ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, কুকুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. বাবুল হোসেন বাবু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা, বীরতারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাব্বির শেখ, কুকুটিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান উজ্জ্বল, বিশিষ্ট ব্যবসায়ী মো. জাকির হোসেন খান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ওহিদুজ্জামান রাজু, শ্রীনগর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লিমন, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাকদ শরিফুল ইসলাম সাজুসহ মো. সজিব আহম্মেদ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় গোলাম সারোয়ার কবীর সবাইকে ঈদের শুভেচ্ছা জানান। এছাড়াও করোনা ভাইরাস মোকাবেলায় দেশের এই ক্রান্তিকালে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান করেন।