মহেশপুরে সাংবাদিক আজাদ এর ফেসবুক আইডি হ্যাক করে টাকা দাবি

0
212

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুরে সাংবাদিক মো ঃ আজাদের ফেসবুক আইডি হ্যাক করে বিভিন্ন জনের নিকট ম্যাসেনজারে ম্যাসেজ পাঠিয়ে টাকা চাচ্ছে হ্যাকাররা।

শনিবার রাত ৮টার দিকে ৭১ টিভি,জাতীয় দৈনিক খোলা কাগজ ও অনলাইন তরঙ্গ নিউজ এর ঝিনাইদহের মহেশপুর উপজেলা প্রতিনিধি সাংবাদিক মো ঃ আজাদ এর (গফ অুধফ) নামে ব্যাবহারিত ফেসবুক আইডি হ্যাক করে বিভিন্ন জনের নিকট ম্যাসেনজারে ম্যাসেজ পাঠিয়ে টাকা চাই হ্যাকাররা।

এসময় আমার ব্যাবহারিত ফেসবুক আইডি থেকে আমার চাচা হারুন অর রশিদের ফেসবুকে ম্যাসেজ দিয়ে ২ হাজার টাকা চাইলে তিনি আমাকে ভেবে তার ০১৭১১-০০০৭৫৩ বিকাশ একাউন্ট থেকে হ্যাকারদের পাঠানো ০১৩১১-৯৭২২১২ নম্বরে ২ হাজার টাকা পাঠিয়ে আমাকে ফোন করে বলেন টাকা পেয়েছি কিনা ? তখনি জানা যায় আমার ফেসবুক আইডি হ্যাক হয়েছে। এভাবে আমার ফিরেন্ডলিস্টে থাকা বিভিন্ন জনের নিকট টাকা চাওয়া হয়।

এব্যাপারে সাংবাদিক মো ঃ আজাদ জানান,কোন অসাধু চক্র আমাকে বিতর্কিত,হয়রানি ও বিপদে ফেলার জন্য আমার ফেসবুক আইডি হ্যাক করেছে। বিষয়টি তৎক্ষনাত মহেশপুর থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলামকে জানালে তিনি একটি জিডি করার পরামর্শ দেন। এব্যাপারে রবিবার দুপুরে মহেশপুর থানায় একটি জিডি করা হয়েছে। জিডি নং-১৪৭০।