মাগুরায় ‘ছোটজোকা একতা যুব সংঘ’ সংগঠনের শুভ উদ্ভোধন

0
123

মতিন রহমান; মাগুরা জেলা সংবাদদাতা: মাগুরা সদর উপজেলার বেরইল পলিতা ইউনিয়নের ‘ছোটজোকা একতা যুব সংঘ’ সংগঠনের শুভ উদ্ভোধন ঘোষণা করা হয়েছে। শুক্রবার (২৯ জানুয়ারি) বিকালে ইউনিয়নের ছোটজোকা মোড়ে একটি অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে এই সংগঠনের উদ্ভোধন ঘোষণা করা হয়।

এসময় অনুষ্ঠানে ছোটজোকা একতা যুব সংঘের সভাপতি মোঃ জামাল উদ্দিনের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেরইল পলিতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুন্সি তৌহিদুজ্জামান বাবু। আরো উপস্থিত ছিলেন বেরইল পলিতা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নূর আলম, সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান এনামুল হক রাজা, স্থানীয় ইউপি সদস্য সিরাজুল ইসলাম, ছোটজোকা আলীম মাদ্রাসার শিক্ষক মাওলানা শাহাদাৎ হোসেন, শিক্ষক আবদুল্লাহ মারুফ সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংগঠনটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন প্রবাসী মতিউর রহমান মতিন এবং সার্বিক পরিচালনার দায়িত্বে রয়েছেন মোঃ শরিফুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে বক্তরা সংগঠনটির সাফল্য কামনা করেন। সেইসঙ্গে সংগঠনটি সকল প্রকার সমাজসেবামূলক কাজ এবং মানবতার কাজে অংশগ্রহণ করবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।