কালিহাতীতে মুজিব শতবর্ষ উপলক্ষে ভলিবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

0
95

জাহাঙ্গীর আলম, কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীতে মুজিব শতবর্ষ উপলক্ষে ভলিবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা নারান্দিয়া টি.আর.কে.এন স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

২৪ জানুয়ারি (রবিবার) বিজয় ৭১ ক্লাব নারান্দিয়া কর্তৃক আয়োজিত খেলায় কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কালিহাতী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেঙ্গল গ্রুপ ও আর টিভি’র ভাইসচেয়ারম্যান মো. জসিম উদ্দিন।

এসময় জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে খেলার উদ্বোধন করেন পিডিবি ও এফবিসিসিআই’র পরিচালক আবু নাসের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারান্দিয়া ইউপি চেয়ারম্যান শুকুর মামুদ, নারান্দিয়া টি.আর.কে.এন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আহম্মেদ উল্লাহ জুয়েল, নারান্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হুরমুজ আলী তালুকদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

ফাইনাল খেলায় আলীপুর ভলিবল ক্লাব ও বেলটিয়া ভলিবল ক্লাব অংশগ্রহণ করেন। খেলায় বেলটিয়া ভলিবল ক্লাব চ্যাম্পিয়ন ও আলীপুর ভলিবল ক্লাব রানার্স আপ হয়। পরে চ্যাম্পিয়ন দলকে ১৫ সেপ্টি রেফ্রিজারেটর ও রানার্স আপ দলকে ১১ সেপ্টি রেফ্রিজারেটর পুরষ্কার প্রদান করা হয়।

খেলা পরিচালনা করেন সরকারি শামসুল হক কলেজের ক্রীড়া শিক্ষক মাসুদ ভুইয়া। পুরষ্কার বিতরণ শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অন্ষ্ঠুান অনুষ্ঠিত হয়।