মাগুরায় ৩ সন্তানের জননী ববিতা স্বামীর ঘরে ফিরতে চায়

0
86

মাগুরা প্রতিনিধি:  মাগুরার মহম্মদপুরের ৩ সন্তানের জননী ববিতা খাতুন (৩৩) তার স্বামীর বাড়িতে ফিরতে চাই। জানা গেছে, অল্প বয়সে ববিতা খাতুনের বিয়ে হয় একই গ্রামের হান্নান শেখের সঙ্গে। দীর্ঘ দিন সংসার করার পরে তাদের ঘরে আসে ৩ টি সন্তান।

সংসার জীবনে তাদের মধ্যে প্রায়ই ঝগড়াঝাটি লেগেই থাকে। এর এক পর্যায়ে বাড়ি চলে যায় ববিতা। সংসার না করার অজুহাত দেখিয়ে স্বামী হান্নান শেখ কোনো খোঁজখবর নেয়নি ববিতার।

ববিতার পরিবার জানায়, প্রায়ই ববিতাকে তার স্বামী ও তার পরিবার মারধর করে এবং তাকে নিয়ে সংসার না করার কথা বলে হান্নান। সংসার জীবনে দীর্ঘদিন ঝামেলার কারণে ৩ মাস আগে স্বামীর ও তার পরিবারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা করে ববিতা। মামলা চলমান রয়েছে আদালতে। তবে ৩ সন্তানের এই জননী এখন স্বামীর ঘরে ফিরতে চায়।

এবিষয়ে স্বামী হান্নানের বক্তব্য পাওয়া যায়নি। তবে হান্নানের পরিবার ববিতা ও তার পরিবারের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ করেন। ববিতা ও স্বামী হান্নান কৃষক পরিবারের সন্তান।

এলাকাবাসী বলছেন, সংসার যেনো ভেঙে না যায় এজন্য তারা সামাজিক ভাবে অনেক পদক্ষেপ নিয়েছেন। তবে দুই পরিবারই এলোমেলো অবস্থানের কারণে আপোষ মিমাংশা সম্ভব হচ্ছে না। তবে এখন স্বামীর ঘরে ফিরতে চাই ববিতা।