ইউপি নির্বাচনে বেরইল পলিতা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ সমাজসেবক বাবু

0
88

মতিন রহমান: মাগুরা জেলা সংবাদদাতা : মাগুরা সদর উপজেলার বেরইল পলিতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে প্রার্থীতা ঘোষনা করেছেন তরুণ সমাজসেবক মুন্সি তৌহিদুজ্জামান বাবু। তিনি বেরইল পলিতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বেরইল আলহাজ্ব আব্দুল ওয়াহেদ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন । মুন্সি তৌহিদুজ্জামান বাবু এলাকার উন্নয়নে একজন দক্ষ ব্যক্তি হিসেবে জনগণের নিকট পরিচিত। তিনি আওয়ামীলীগ পরিবারের সন্তান।

এলাকাবাসী জানায়, অনেক দিন ধরে বাবু এলাকার জনগণের জন্য নিঃস্বার্থ ভাবে কাজ করছেন। বিভিন্ন প্রয়োজনে এলাকার জনগণের পাশে সর্বদা থাকেন তিনি। অসহায় ব্যাক্তিদের সহযোগিতা করা, শালিশ মিটিংয়ে শান্তিপূর্ন সমাধান দেওয়া সহ এলাকার শিক্ষা, সংস্কৃতি, ক্রিড়া ক্ষেত্রে তার অনেক অবদান রয়েছে বলে জানায় স্থানীয়রা। এছাড়াও জাতীয় প্রোগ্রাম, দলীয় প্রোগ্রামগুলো জনগণকে সঙ্গে নিয়ে পালন করে থাকেন। জনগণের সুখ দুঃখে সব সময় পাশে থাকেন তৌহিদুজ্জামান বাবু। এজন্য এলাকার জনগণ এখন তাকে ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চান।

মুন্সি তৌহিদুজ্জামান বাবু বলেন, তিনি আওয়ামীলীগ রাজনীতি করেন। বঙ্গবন্ধুর আর্দশের রাজনীতি করেন। যত দিন বেঁচে আছেন জনগণের সেবা করবেন বলেও জানান তরুণ এই সমাজসেবক। আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের প্রত্যাশা পূরণে কাজ করতে তিনি চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করে সবর্স্তরের জনগণের নিকট দোয়া কামনা করেন।