জনগণের ভাগ্য’র উন্নয়নের জন্য’ই আওয়ামী লীগে’র রাজনীতি: তথ্য প্রতিমন্ত্রী

0
91

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধিঃ তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এম.পি বলেছেন, বিএনপি’র রাজনীতি ক্ষমতার রাজনীতি, আর আওয়ামী লীগের রাজনীতি জনগণের ভাগ্য’র উন্নয়নের রাজনীতিক দল।প্রধানমন্ত্রী শেখ হাসিনা বার বার বলেছেন শীতে একটি মানুষও যেন কষ্ট না পায়। বন্যা-খরাতেও জনগনের পাশে ছিল আওয়ামী লীগ, ভবিৎষতেও থাকবে। শীতার্তদের কষ্ট দূর না হবে ততদিন শীত বস্ত্র বিতরণ অব্যাহত রাখার আশ্বাষ দেন।গতকাল শুক্রবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের বরাদ্ধকৃত মানবিক সহায়তা’র আওতায় ৫ শতাধিক শীতার্ত, হত দরিদ্র, দুঃস্থ ও অসহায় ব্যাক্তি পরিবারের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে’র একাংশেতিনি এসব কথা বলেন ।

তথ্য প্রতিমন্ত্রী আরও বলেন, বিভিন্ন দুর্যোগ মোকাবেলায় সরকার ও আওয়ামী লীগ সব সময় প্রস্তুত। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য’র উন্নয়নে কাজ করে যাচ্ছেন। মানবতা বোধে উদ্বুদ্ধ হয়ে শীতার্তদের পাশে সহায্য’র হাত বাডিয়েছে আওয়ামী লীগ।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ সভাপতিত্ব করেন।এ সময় সরিষাবাড়ী মাহমুদা সালাম মহিলা কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও সমাজ সেবা অধিদপ্তরের সাবেক উপ পরিচালক বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, এডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের সভাপতি আজমত আলী,তারাকান্দি ট্রাক ও ট্যাঙ্ক লড়ি মালিক সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল আলম মানিক,সেচ্ছাসেবক লীগের সদস্য হাসিবুল হাসান বাবু, বিনা প্রতিদ্বন্দীতায় পৌর সভার নবনির্বাচিত কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল,বয়ড়া ইসরাইল আহাম্মদ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মুহাম্মদ শেখ মাহমুদ, উপজেলা আওয়ামী যুবলীগের পরিবেশ ও স্বাস্থ্য বিষয়ক স¤পাদক মাহবুবুর রহমান মেরাজ, পোগলদিঘা ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন,পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল জলিল প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি ফরিদ আহাম্মদ।