শালিখায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত এক, আহত দুই

0
83

কামরুজ্জামান অন্তর, শালিখা, মাগুরাঃ মাগুরার শালিখায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে একজন ও আহত হয়েছে দুইজন।নিহত ব্যাক্তির নাম মিলন, পিং বুদই মোল্ল্যা,সাং পলির হাট,বাঘারপাড়া,যশোর।আহতরা হলেন, পরিবহন চালক ওসমান,সাং,রাজগন্জ মনিরামপুর, যশোর,ও ট্রাকের হেলপার সাগর, শতখালী শালিখা,মাগুর।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা মামুন পরিবহন ঢাকা (মেট্রো-চ,১১ -৫৫৩৩) ও (যশোর-ট১৫-৪২৫০) থেকে আসা মাগুরা গামি কয়লা বোঝাই ট্রাকের সঙ্গে মাগুরা -যশোর মহাসড়কের শতখালী এ আর জুট মিলের সামনে মুখোমুখি সংঘর্ষ হলে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে,এতে উভয় গাড়ির মুখ দুমড়ে মুচড়ে যায় এবং চালক ও হেলপার আটকা পড়লে শালিখা থানা পুলিশ ও স্হানীয় লোকজন গাড়ি কেটে তাদেরকে উদ্ধারপূর্বক যশোর সদর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে প্রতিমধ্যে ট্রাকের চালক মারা যায় বলে ঘটনাস্থলে থাকা অতিরিক্ত পুলিশ সুপার নিশ্চিত করেন।

তিনি আরও বলেন পরিবহনে আনুমানিক ৫০-৫৫জন যাত্রি ছিল। এ দূর্ঘটনার কারনে মাগুরা – যশোর মহাসড়কে প্রায় তিন চার ঘন্টা আনুমানিক যান চলাচল বন্ধ হয়ে যায় এবং ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের প্রচেষ্টায় একমুখী যান চলাচলের ব্যাবস্হা করলে যানজট কিছুটা কমতে থাকে।পরে রেকার এনে রাস্তা পরিষ্কার করা হয়।