টানা চতুর্থবার কাউন্সিলর নির্বাচিত সামিউল

0
93

এম এ মাসুদ, সুন্দরগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধিঃ পৌরসভার জন্মলগ্ন থেকে টানা চতুর্থবারের মতো কাউন্সিলর নির্বাচিত হয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মোঃ সামিউল ইসলাম।

সদালাপী ও বিনয়ী প্রকৃতির এ কাউন্সিলর ওই ওয়ার্ডের সাধারণ মানুষের কাছে এতোটাই জনপ্রিয় যে, পরপর তিন বার কাউন্সিলর থাকার পরও দ্বিতীয় ধাপের পৌর নির্বাচনে (শনিবার) পানির বোতল প্রতীকে ৯৭৯ ভোট পেয়ে চতুর্থবারের মতো নির্বাচিত হয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বপন বাবু গাজর প্রতীকে পেয়েছেন ৬৬৫ ভোট।

নির্বাচিত হয়ে সামিউল ইসলাম ওয়ার্ডের সকল মানুষের সাথে কুশল বিনিময়ের সময় ‘তরঙ্গ নিউজ’কে বলেন, আমি আমার এলাকার মানুষের কাছে কৃতজ্ঞ ও ঋণী। অতীতের ছোট ছোট অজানা ভুলগুলো শুধরে নিয়ে সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাব। আমার ওয়ার্ডটি অন্যতম গুরুত্বপুর্ণ একটি ওয়ার্ড। এলাকার বাজারটির উন্নয়ন, রাস্তাঘাট সংস্কার, ড্রেনসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড নব নির্বাচিত মেয়র ও এলাকার মানুষকে সাথে নিয়ে চালিয়ে যাব। পাশাপাশি বয়স্ক ও বিধবা যারা রয়েছেন, তাদের খোঁজ নিয়ে ভাতার ব্যবস্থা করবো বলেও যোগ করেন তিনি।