নীলফামারীতে ব্রিগেড টুপামারীর উদ্যোগে শিশুদের শীতবস্ত্র বিতরণ

0
79

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী জেলা প্রতিনিধি: কন কনে শীতে সমাজের সুবিধাবঞ্চিত ৫ থেকে ১২ বছর বয়সী শিশুদের শীতের তীব্রতা থেকে বাঁচাতে ব্রিগেড টুপামারী, নীলফামারী ‘র উদ্যোগে “শিশুদের শীতকালীন উপহার উৎসব -২০২১” এর শুভ উদ্বোধন।

নীলফামারী জেলা সদরের টুপামারী ইউনিয়নে “আসুন মায়া ছড়াই” এই স্লোগান’কে সামনে রেখে “শিশুদের শীতকালীন উপহার উৎসব-২০২১” এর শুভ উদ্বোধনের আয়োজন করে ব্রিগেড টুপামারী।

শনিবার (১৬ জানুয়ারি) বিকেলে রামগঞ্জ হাই-স্কুল মাঠে এসব শীতবস্ত্র বিতরণ করা হলে ব্রিগেড টুপামারীর চেয়ারম্যান মাসুম আলী শাহ্ ফকির এর সভাপতিত্বে উদ্বোধন করেন টুপামারী ইউনিয়নের চেয়ারম্যান মহোদয় জনাব মছিরত আলী শাহ্ ফকির।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সরওয়ার মানিক; উপদেষ্টা, নীলফামারী জেলা আওয়ামী লীগ, নীলফামারী।

উক্ত শীতবস্ত্র বিতরণে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মোস্তাফিজার রহমান দুলাল; শ্রমিক নেতা, নীলফামারী। নীলফামারী সরকারি কলেজের সহকারী অধ্যাপক জনাব নুরুল করিম।

এসময় নুরুল করিম বলেন, ওরা ব্রিগেড টুপামারী, নীলফামারী। “ওরা মায়া ছড়ায়….” ওরা শিশুদের মাঝে ভালোবাসার উষ্ণতা বিতরণ করে। পৃথিবীর সবচেয়ে সুন্দর আর আনন্দদায়ক কাজ শিশুদের মুখে হাসি ফুটানো, সামাজিক ক্রীড়া ও মানবিক কাজের পাশাপাশি শিশুদের মুখে হাসি ফুটানো।

তিনি আরো বলেন, শিশুদের মাঝে শিতবস্ত্র বিরতণ করে এখন এই শিশুদের আনন্দের মাঝে নিজেকে ব্যপৃত করতে পেরে আমিও আনন্দিত।

উল্লেখ্য যে, ব্রিগেড টুপামারী “শিশুদের শীতকালীন উপহার উৎসব-২০২১” এর এই আয়োজনে টুপামারী ইউনিয়নের প্রায় ৬০০ জন অসহায় পরিবারের শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণের উদ্যেগ নিয়েছে।