ভোলার ইলিশা সেচ্ছাসেবী সংগঠনের আনন্দ ভ্রমণ

0
88

ভোলা প্রতিনিধি: একতা মানবতা সেবা এই স্লোগানে ইলিশা সমাজ কল্যাণ স্বেচ্ছাসেবী সংগঠন নামের একটি সংগঠন আত্ম মানবতার সেবায় প্রতিজ্ঞাবদ্ধ নিয়ে দীর্ঘদিন সুনামের সাথে কাজ করে যাচ্ছে। উত্তর ভোলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠনটি এক বছর পূর্তি উপলক্ষে সংগঠনের সদস্যদের নিয়ে একটি আনন্দ ভ্রমনের আয়োজন করেন।

আনন্দ ভ্রমনের যাত্রা গুটিয়া মসজিদ হলেও সদস্যদের মতামতের ভিত্তিতে চরমোনাই যাওয়া হয় আনন্দ ভ্রমনে।শুক্রবার সকাল ৮ টায় রওনা দিয়ে চরমোনাই মসজিদে জুম্মা নামাজ শেষে, মাদ্রাসা ও মাহফিল মাঠ ঘুরে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নায়েবে আমির আল্লামা ফয়জুল করীম এর সাথে সৌজন্য সাক্ষাৎ শেষে দুপুরে খাবার এর পরে বরিশাল নিসর্গ পার্ক এবং দপদিয়া ব্রিজ দেখে আবার ইলিশার উদ্দেশ্য রওনা দিয়ে রাত ৯ টায় ঘাটে আসেন।

দিনভর ভ্রমণ শেষে আত্মতৃপ্তি পেয়ে আনন্দিত স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা। আনন্দ ভ্রমণে অতিথি জামাল উদ্দিন বলেন,এতো সুন্দর সুশৃঙ্খল পিকনিক দেখে আমি সত্যিই মুগ্ধ। কৃষি উপ সহকারী কর্মকতা মঞ্জুর মিয়াজী বলেন,আমরা ভাগ্যবান এই আনন্দ ভ্রমণে এসে, স্বেচ্ছাসেবী সংগঠনের যুবকরা যে সুশৃঙ্খল তা বাস্তবে দেখে বুঝতে পারলাম।

সংগঠনের সভাপতি নজরুল ইসলাম সুমন বলেন, আমরা প্রতিষ্ঠালগ্ন থেকে আত্ম মানবতার সেবায় কাজ করে যাচ্ছি ইনশাল্লাহ এবং আজকের এই আনন্দ ভ্রমণের মাধ্যমে সবাই আবারো জানতে পারলো যে সমাজ কল্যাণ সংগঠনের যুবকরা কতটা সুশৃঙ্খল।

সংগঠনের প্রধান সমন্বয়কারী ইয়ামিন হোসেন বলেন, একঝাঁক তরুণ নিয়ে আমাদের পথচলা, আমরা দলমত নির্বিশেষ সবাই কে নিয়ে কাজ করি, আর সবার সহযোগীতায় এতো সুন্দর একটি আনন্দ ভ্রমণ করতে পেরেছি।

আনন্দ ভ্রমণের আয়োজন কমিটির দায়িত্ব পালন করেন মোঃ কবির মাল, কবির ফরাজী, মোমিনুল ইসলাম ফাহাদ, মোঃ জিহাদ, মোঃ সিফাত, মোঃ মাসুম মাঝি, মোঃ সজিবপ্রমুখ।