জম্মভুমি উল্লাপাড়াবাসীর ভালোবাসায় সিক্ত হলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা জহুরুল ইসলাম মিল্টন

0
210

রাজু আহমেদ সাহান-উল্লাপাড়া প্রতিনিধি:  জম্মভুমি উল্লাপাড়াবাসীর ভালোবাসায় সিক্ত হলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জহুরুল ইসলাম মিল্টন। বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি কুষ্টিয়া বিশ্ববিদ্যালয় শাখা। তিনি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত স্বাধীনতার প্রতীক নৌকা মার্কাকে বিজয়ী করতে গত শুক্রবার ঢাকা থেকে উল্লাপাড়ায় আগমন করেন। এ উপলক্ষে উপজেলার বড় পাঙ্গাসী গ্রামের স্কুল মাঠে তার জম্মভুমির সর্বস্তরের মানুষ তাকে বর্ণীল সংবর্ধনা প্রদান করে। এ সময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে মিষ্টি মুখ করানো হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে জহুরুল ইসলাম মিল্টন নিজ জীবনের স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, মোর নাম এই বলে খ্যাত হোক আমি তোমাদেরই লোক, আর কিছু নয়, এই হোক মোর শেষ পরিচয়। এই গ্রাম, এই গ্রামের মানুষের ভালোবাসায় আজ আমি আপনাদের সন্তান জহুরুল ইসলাম মিল্টন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হতে পেরেছি। এই অর্জন আমার নয়, এই অর্জন আপনাদের। সত্যি আজ আমার জম্মভূমির স্বজনদের এমন মধুর ভালোবাসায় মুগ্ধ না হয়ে পারছি না। এটা আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া। আমাকে নিয়ে আপনাদের যে স্বপ্ন – সে স্বপ্ন যেন আল্লাহ আমাকে পুরণ করার তৌফিক দান করেন।

তিনি আরোও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে তার সুযোগ্য কণ্যা জননেত্রী শেখ হাসিনার নিদের্শনায় এদেশের মানুষকে নিয়ে কাজ করতে চাই। আগামীর ভোরে যেন সুন্দর সূর্য উদিত হয়। সেজন্য এদেশের মানুষের স্বপ্ন বাস্তবায়নে অবিরাম কাজ করে যেতে চাই।

সংবর্ধনা অনুষ্ঠানে বড় পাঙ্গাসী গ্রামের আওয়ামীলীগ নেতা বরাত আলীর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন বড় পাঙ্গাসী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির লিটন, সাবেক চেয়ারম্যান মতিয়ার রহমান সরকার, বড় পাঙ্গাসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ আশরাফ হোসেন, শিক্ষক আব্দুর রাজ্জাক সরকার, রেজাউল করিম, বড় পাঙ্গাসী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ আমিনুল ইসলাম, লাহিড়ী মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী শাহীন মাহমুদ সরকার, বাঙ্গালা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ আরিফুল ইসলাম জয় প্রমুখ।