খুলনায় র‌্যাবের অভিযানে দু’টি প্রতিষ্ঠানকে অর্থদন্ড প্রদান

0
85

আহছানুল আমীন জর্জ, খুলনা : ১৪ জানুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যায় খুলনায় র‍্যাব – ৬ এর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

খুলনায় প্যাথলজি প্রতিষ্ঠান অপরিস্কার রেখে রোগীর জীবন হানির ঝুঁকি সৃষ্টি করা, এক্সরেতে প্রটেকটিভ শেল্ড এবং স্যাম্পল কালেকশন রুমে এসি না থাকায় দুইজনকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব – ৬ এর উক্ত ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যা থেকে রাত পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তাহমিদুল ইসলাম।

র‌্যাব-৬ এর সহকারী পরিচালক ( মিডিয়া এ্যান্ড লিগ্যাল উইং ) এডিশনাল এসপি মো. মাহবুব উল আলম জানান, ১৪ জানুয়ারী বৃহস্পতিবার রাতে র‌্যাবের একটি আভিযানিক দল, নির্বাহী ম্যাজিস্ট্রেটের সহযোগিতায় খুলনা মহানগরীর সদর থানাধীন ৯৯/২ সাউথ সেন্ট্রাল রোড এলাকায় অবস্থিত খুলনা প্যাথলজি’তে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় প্যাথলজি অপরিস্কার রেখে রোগীর জীবন হানির ঝুঁকি সৃষ্টি করার দায়ে ফিরোজ মাহমুদকে ৩০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

অপর একটি অভিযানে ৯৯/১ সাউথ সেন্ট্রাল রোড এলাকায় লিয়ন ডায়াগনস্টিক সেন্টারে মোবাইল কোর্ট পরিচালনা করে এক্সরে’তে প্রটেকটিভ শেল্ড এবং স্যাম্পল কালেকশন রুমে এসি না থাকার দায়ে তাজুল ইসলামকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।