র‍্যাব-৯ এর বিশেষ অভিযানে ৬কেজি গাঁজা সহ গ্রেফতার-০১

0
72

কে এস এম আরিফুল ইসলাম, মৌলভীবাজার: র‍্যাব-৯ সিপিসি-২(শ্রীমঙ্গল ক্যাম্প)এর বিশেষ অভিযানে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থেকে ০৬(ছয়)কেজি১০০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার-০১

বুধবার (১৩ই জানুয়ারি) রাতে এক গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প)এর একটি অভিযানিক চৌকশদল মেজর আহমেদ নোমান জাকি ও এএসপি আফসান-আল-আলম এর নেতৃত্বে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন কাচুয়া বাজারের “রাজা ভ্যারাইটিজ”দোকানের সামনে হইতে ০৬ (ছয়)কেজি ১০০গ্রাম গাজা সহ ধৃত অভিযুক্ত আসামি হলেন মোঃ ইমরান মিয়া (২২), পিতা: মোঃ মীর হোসেন মিয়া, গ্রাম: ডুলনা উত্তর পাড়া, থানা: চুনারুঘাট, জেলা: হবিগঞ্জ।

এ বিষয়ে মুঠোফোনে শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এর কাছে জানতে চাইলে তিনি আমাদের বলেন, আমরা এক গোপন সংবাদের ভিত্তিতে আমাদের একটি অভিযানিক দল সেখানে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে। এবং সেই সাথে আমি আশাকরি আপনারাও যদি আমাদেরকে এভাবে তথ্য দিয়ে সহযোগিতা করেন, তাহলে আমরা সবসময়ই দেশ ও জনগণের কল্যাণে পদক্ষেপ নিতে পিছপা হব না ইনশাআল্লাহ। উল্লেখিত ঘটনায় র‍্যাব বাদী হয়ে মামলা দায়ের করে আলামত সহ আসামীদেরকে সংশ্লিষ্ঠ থানায় প্রেরন করেন।