তারাগঞ্জে বাস-ট্রাক সংর্ঘষ: নিহত-১

0
218

সিরাজুল ইসলাম বিজয়, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের তারাগঞ্জে মিথিলা পরিবহণের একটি যাত্রীবাহী বাস ও পণ্যবাহী ট্রাকের সংর্ঘষে নিহত ১ ও আহত হয়েছেন ২ জন।  বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে রংপুর-দিনাপুজর মহাসড়কের তারাগঞ্জ উপজেলার ঘনিরামপুর কাজী ফার্ম পুলিশ বক্স নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম রেজাউল করিম (৫০)। তার বাড়ি রংপুরের মিঠাপুকুর উপজেলার জায়গীর নামক এলাকায়। আহতদের নাম রংপুর সদর কামারপাড়া গ্রামের মেরাজুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম (৪২) ও কুড়িগ্রামের রজব আলীর ছেলে রশিদুল ইসলাম (২৭)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী রংপুর-দিনাজপুর মহাসড়কে মিথিলা পরিবহণের একটি যাত্রীবাহী বাস ঘটনা স্থলে ওভার টেকিং করার সময় পণ্যবাহী ট্রাকের সঙ্গে সংর্ঘষ হয়। এতে মিথিলা পরিবহণের সুপার ভাইজার রেজাউল করিম ঘটনাস্থলে নিহত হন। গুরুত্বর আহত ব্যক্তিদের ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয় লোকজনের সহযোগীতায় তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

তারাগঞ্জ হাইওয়ে থানা ওসি গোলাম কিবরিয়া জানান, মিথিলা নামের বাসটি ওভার টেকিং করার সময় নিয়ন্ত্রণ হাড়িয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে সড়ক থেকে ছিটকে পড়ে। ঐ ঘটনায় একজন নিহত ও কয়েকজন আহত হয়েছেন। ঘটনা স্থল থেকে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।