রাজধানীতে পৃথক অভিযানে ২১৮৬০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
338

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর সূত্রাপুর ও উত্তরা পৃথক দু’টি থানা এলাকায় অভিযান চালিয়ে একুশ হাজার আটশ ষাট পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ ও উত্তরা পূর্ব থানা পুলিশ।

রেফতারকৃত ব্যক্তিরা হলেন- মোঃ শরিফুল ইসলাম চৌধুরী ওরফে জিন্নাহ, মোঃ বাবুল ও মোঃ সৈকত হোসেন (৩১) । এসময় তাদের নিকট থেকে মোট ২১৮৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সোমবার রাজধানীর সূত্রাপুর থানার বানিয়ানগর ধোলাইখাল এলাকায় অভিযান চালিয়ে জিন্নাহ ও মোঃ বাবুলকে গ্রেফতার করা হয়।

অভিযানের নেতৃত্ব দেওয়া কোতোয়ালি জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ সাইফুর রহমান আজাদ জানান, গ্রেফতারকৃতরা কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল।

এ সংক্রান্তে ডিএমপি’র সূত্রাপুর থানায় মামলা রুজু করা হয়েছে। ডিএমপি’র এক সংবাদ বিঞ্জপ্তিতে আজ এতথ্য জানানো হয়।
এতে আরও বলা হয়, সোমবার সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর উত্তরা পূর্ব থানার আব্দুল্লাহপুর এলাকায় অভিযান চালিয়ে ১৮৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ সৈকত হোসেন (৩১) নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উত্তরা পূর্ব থানা পুলিশ। এবিষয়ে গ্রেফতারকৃতের বিরুদ্ধে উত্তরা পূর্ব থানায় মামলা রুজু করা হয়েছে।