বিমানবন্দর রেলস্টেশন থেকে ৪০ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
165

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর বিমানবন্দর থানার রেল স্টেশন এলাকায় গোপনে অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ওয়ারী বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ মতিউর রহমান (২৮), মোঃ আরিফ বেপারী (৩০), মোছাঃ শিউলী বেগম ওরফে শিল্পী (৪০), মোছাঃ আরিফা (২৫) ও মোছাঃ শারমিন (৩০)। তাদের মধ্যে তিন জন নারীও রয়েছেন। এ সময় তাদের নিকট থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।ডিএমপি’র এক সংবাদ বিঞ্জপ্তিতে আজ এতথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, শনিবার রাত পৌনে ৮টার দিকে রাজধানী বিমানবন্দর রেল স্টেশন এলাকায় অভিযান চালায় গোয়েন্দা ওয়ারী বিভাগের অপরাধ ও গাড়ী চুরি প্রতিরোধ টিম।

অভিযানের নেতৃত্বে থাকা গোয়েন্দা অপরাধ ও গাড়ী চুরি প্রতিরোধ টিমের সহকারি পুলিশ কমিশনার মোঃ আরিফুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা ব্রাহ্মণবাড়িয়া ও কুমিল্লা জেলা থেকে গাঁজা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রয় করত। তারা গাঁজা পরিবহনের রুট হিসাবে ট্রেন বাস,কাভার্ডভ্যান, মাইক্রোবাস ইত্যাদি ব্যবহার করে।

মাদক ব্যবসায়ীরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীদের চোখ ফাঁকি দেয়ার জন্য বিভিন্ন ছদ্মবেশ গ্রহণ করে। গাঁজা পরিবহনের জন্য ছোট বাচ্চাসহ মহিলাদের ভাড়া করে।

এবিষয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিমান বন্দর থানায় মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃতদের আজ রোববার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।