রাজাপুরে শ্যামপুর তুলাতুলী মানবকল্যাণ ফাউন্ডেশন এর উদ্যােগে কম্বল বিতরণ

0
170

ইয়ামিন হোসেন, ভোলা: ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের অন্যতম সামাজিক সংগঠন শ্যামপুর তুলাতুলী মানবকল্যাণ ফাউন্ডেশন এর উদ্যােগে রাজাপুরের দুস্থ অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

শুক্রবার সকালে শ্যামপুর তুলাতুলী বাজারস্থ প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই কম্বল বিতরণ করা হয়। শান্তিরহাট ইসলামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোফায়েল আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে ইউপি সদস্য মিলন মিয়া, এ এস আই মাইনুল ইসলাম,সংগঠনের সভাপতি সালাম মাষ্টার, সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ, মিজানুর রহমান মিঠুপ্রমুখ।

প্রধান অতিথির বক্তব্য ইলিশা ফাঁড়ির ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন বলেন, আজকের যে যুবকরা এমন সুন্দর একটি সংগঠনের মাধ্যমে নিজেদের সামর্থ্যানুযায়ী অসহায়দের পাশে দাঁড়ালো এটা সত্যিই প্রংশনীয়।

এই সময় তিনি পবিত্র কুরআনের একটি হাদিসের বরাত দিয়ে বলেন,আপনারা সবাই মানব সেবার পাশাপাশি বাবা মায়ের খেদমত করবেন, বাবা মায়ের দোয়া আর মজলুম মানুষের দোয়া মহান আল্লাহ্ কাছে সবার আগে কবুল হয়, বাবা মায়ের দোয়া ছাড়া কোন সন্তানই সফল হতে পারে না।

উল্লেখ : মানবসেবার প্রতিজ্ঞাবদ্ধ নিয়ে ২০১৯ সালে স্থানীয় শিক্ষিত যুুবকদের উদ্যােগ গড়ে উঠে অরাজনৈতিক এই স্বেচ্ছাসেবী সংগঠন।