সৈয়দ আশরাফুলের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ’র বিনম্র শ্রদ্ধা

0
82

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগ এর সাবেক সাধারণ সম্পাদক, সাবেক মন্ত্রী, প্রয়াত জননেতা সৈয়দ আশরাফুল ইসলামের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, বাংলাদেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি প্রয়াত জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলাম এর সুযোগ্য পুত্র সৈয়দ আশরাফুল ইসলাম জননেত্রী শেখ হাসিনার ঘনিষ্ঠ সহযোগী হিসাবে আমৃত্যু সততা নিষ্ঠার সাথে অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করেছেন।

তিনি ১৯৫২ সালের ১ জানুয়ারি জন্মগ্রহণ করেন এবং ২০১৯ সালের ৩ জানুয়ারি পরলোকগমন করেন। ২০১৫ সাল থেকে মৃত্যুর পূর্ব পর্যন্ত জনপ্রশাসন মন্ত্রণালয়ের মন্ত্রী ও এর পূর্বে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন।

কিশোরগঞ্জ -৩ আসন থেকে সপ্তম,অষ্টম ও কিশোরগঞ্জ -১ আসন থেকে নবম,দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন তিনি। ওয়ান ইলেভেনের দুঃসময়ে আওয়ামী লীগের পক্ষে তাঁর সুদৃঢ় অবস্থান জাতি চিরদিন বিনম্র শ্রদ্ধায় স্মরণ করবে। মহান রাব্বুল আলামিন উনাকে বেহেশত নসীব করুন, আমিন।