গোপালপুরে জাগ্রত যুব সমাজের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

0
128

মো. নুর আলম, গোপালপুর প্রতিনিধি: মানবতার সেবা সেবাই ধর্ম এই স্লোগানকে সামনে রেখে টাঙ্গাইলের গোপালপুরের ধোপাকান্দি ইউনিয়ন এর ভুটিয়া কামদেব বাড়ি গ্রামের জাগ্রত যুব সমাজের উদ্যোগে গরীব অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

ইংরেজি নববর্ষ উপলক্ষে (১ জানুয়ারি) শুক্রবার বিকেলে, শাজাহানপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ২০০ জন পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জাগ্রত যুব সমাজের প্রতিষ্ঠাতা সদস্য বাংলাদেশ পুলিশ বাহিনীর সম্মানিত সদস্য মো.আলমগীর হোসাইন, সরকার মাসুদ করিম, বাংলাদেশ ইন্জিনিয়ারিং এসোসিয়েশনের গোপালপুর শাখার সম্মানিত সভাপতি কাওসার, সেলিম রেজা, মোজাম্মেল ও আলমগীর হোসেন সহ আরো অন্যান্য ব্যক্তিবর্গ।

“জাগ্রত যুব সমাজ” প্রতিষ্ঠিত পর থেকেই সংগঠনের কাজ সমাজের দরিদ্র শ্রেণি – পেশার মানুষকে সেবা করা, এর মধ্যে দরিদ্র পরিবারের মানুষের পাশে দাঁড়ানো, বিবাহের ক্ষেত্রে সহযোগিতা, এতিমখানা, হাফেজিয়া মাদ্রাসা ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের সেবা প্রদান করে থাকে, এবং করোনা মহামারীতেও গরিব দুঃখীর পাশে ছিল সংগঠনটি, ঈদ ও রোজায় তাদের অনুদানের প্যাকেট পৌঁছে দিয়েছে বাড়ি বাড়ি।