ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো- মনির উদ্দিন মনির

0
159

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধি:  ২৬ শে ডিসেম্বর ২০২০ শনিবার বিকাল ৪ ঘটিকায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি’র সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগ-এর স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ-এর স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি। সভায় সিদ্ধান্ত মোতাবেক নিম্নে উল্লেখিত পৌরসভা নির্বাচনে( তৃতীয় ধাপ)বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ৬৫ পৌরসভার প্রার্থীদের চূড়ান্ত নামের তালিকার মধ্যে রয়েছে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গরীব অসহায় মানুষের বন্ধু একজন মানবিক মানুষ হিসাবে সুপরিচিত মনির উদ্দিন মনির।

নৌকা প্রতিকের মনোনীত প্রার্থী মনির উদ্দিন মনির বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওরের মানুষকে ভালবাসেন, তিনি হাওরের উপর দিয়ে উড়াল সড়ক করে মানুষের জীবন মানের উন্নয়ন ঘটাতে চান। আমরা কেবল ধন্যবাদ বা কৃতজ্ঞতা জানালেই হবে না, প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী সাধারণ মানুষের জন্য কাজ করেন, আমরা তাঁকে অনুসরণ করি। তিনি বলেন, উন্নয়নের স্বার্থে সরিষাবাড়ী পৌর সভার সকল নাগরিককে এক থাকতে হবে। কোন আ লিকতা নয়,সকল বিভেদ ভ’লে গিয়ে সকলের সৌহার্দ -সম্প্রীতি সম্পর্ক গড়ে পৌর শহরের উন্নয়নে কাজ করতে চাই।

আমরা পৌরবাসী, এটাই আমাদের বড় পরিচয়, একতাবদ্ধ থাকবেন, সরিষাবাড়ী পৌরবাসীর সম্মান ও মর্যাদা রক্ষা করতে হবে, নিজে কোন উস্কানি করবেন না এবং অন্যর উস্কানিতে কেউ কান দেবেন না। বেঁচে থাকলে বদলে দেব সরিষাবাড়ী পৌরবাসীকে। গতকাল সোমবার রাতে জামালপুরের সরিষাবাড়ী পৌর সভার বাউসী পপুলার মোড় মুক্তিযোদ্ধা স্বরণী মোড়ে পৌর সভার সর্বস্তরের এলাকা থেকে হাজার হাজার জনতার ডল বিশাল সমাবেশে সদ্য নৌকা প্রতিকের মনোনীত প্রার্থী মনির উদ্দিন মনির পৌর সভার নাগরিকদের উদ্দেশ্য বক্তব্য দেবার সময় তিনি এসব মন্তব্য করেন।সরিষাবাড়ী পৌর সভার মেয়র পদে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মনির উদ্দিন মনির কে আওয়ামী লীগ থেকে মেয়র পদে মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সর্বস্তরের জনতার ব্যানারে এই সমাবেশের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য রমজান আলী,পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক বেলাল হোসেন,সদস্য মোয়াজ্জেম হোসেন,প্রভাষক জিয়াউল হক, মেজাম্মেল হক মুজা,উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নিরব হাসান, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ,সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার,৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সেলিম মিয়া,সাধারণ সম্পাদক মজনু মিয়া প্রমুখ সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন ।

মাননীয় প্রধানমন্ত্রী ও সরকারের সিদ্ধান্ত আমাদের সকলকেই মানতে হবে। তিনি সকলের কাছে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়ে বলেন, তিনি দীর্ঘ জীবন লাভ করলে দেশের কোন অ লের মানুষ অবহেলিত থাকবে না। আমি যে কয়দিন বেঁচে থাকবো পৌরবাসীর জন্য কাজ করবো। আমি সময় পেলে এবং আমার দল ক্ষমতায় থাকলে সরিষাবাড়ী পৌরসভা বদলে যাবে। সমাবেশ প্রত্যন্ত এলাকা থেকে হাজার হাজার মানুষ মিছিল নিয়ে বাউসী বাজার, ফয়েজের মোড়ে আসেন। সমাবেশ স্থলে যোগদান করেন। উপজেরার বিভিন্ন এলাকা থেকেও আসেন নাগরিকরা।