নান্দাইলে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

0
97

এইচএম সাইফুল্লাহ, নিজস্ব প্রতিনিধিঃময়মনসিংহের নান্দাইল উপজেলার আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলা হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিনের সভাপতিত্বে উপজেলা পরিষদের সভা কক্ষে উপস্থিত ছিলেন আইনশৃঙ্খলা কমিটির প্রধান উপদেষ্ঠা জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন ও উপদেষ্ঠা উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল।

সভায় উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়। এ সময় আরো বক্তব্য রাখেন অফিসার ইনচার্জ তদন্ত আবুল হাসেম, গাংগাইল ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকন, শেরপুর ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন ভুইয়া মিল্টন, কমিটির সদস্য আলম ফরাজি প্রমুখ। সভায় নান্দাইল উপজেলা সদর বাজারের মধ্য দিয়ে অতিবাহিত রাস্তাটি প্রসস্তকরণের লক্ষ্যে এবং সড়ক ও জনপদ তথা হাইওয়ে সড়কের সরকারি জায়গা অবৈধ স্থাপনা উচ্ছেদে সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এছাড়া নান্দাইলে মাদক ও জুয়ার বিরুদ্ধে আরো কঠোর ভূমিকা রাখা সহ নারী-নির্যাতন, ধর্ষন সংক্রান্ত মামলায় তড়িৎ ব্যবস্থা গ্রহন সহ অহেতুক যাতে কোন মিথ্যা মামলা নথিভূক্ত না হয় এ বিষয়টি লক্ষ্য রাখার জন্য অফিসার ইনচার্জ নান্দাইল মডেল থানার দৃষ্টি আকর্ষণ করা হয়।