রূপগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগ নেতা আনছর আলীর শীতবস্ত্র বিতরণ

0
108

লিখন রাজ, রূপগঞ্জ(নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জ ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে। বাংলাদেশ আওয়ামী লীগের পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এর নির্দেশনায়। ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গোলাম মর্তুজা বাপ্পার। অনুপ্রেরণায় নিজ অর্থায়নে শীতবস্ত্র ও নগদ টাকা বিতরণ করলেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আনছর আলী।

আজ সোমবার ২৮ ডিসেম্বর রূপগঞ্জ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দক্ষিণভাগ ও ২নং ওয়ার্ডের বেইলারটেক সিটি মার্কেট গ্রামে শীতার্ত মানুষের মাঝে ব্যক্তিগতভাবে শীতবস্ত্র বিতরণ এবং মধুখালী আবেদীয়া বাহাদুর শাহ মোজাদ্দেদীয়া সুন্নিয়া মডেল মাদ্রাসার নির্মাণ কাজের জন্য নগদ অর্থ বিতরণ করেছেন।

শীতবস্ত্র বিতরনকালে রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আনছর আলী বলেন শুধু নিজে ভালো থাকার মাঝে কোন আনন্দ নাই। সবাই মিলে ভালো থাকার মাঝেই প্রকৃত আনন্দ অনুভব করা যায়। এই তীব্র শীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মহৎ কাজ। মানব সেবায় মহান ব্রত নিয়ে সমাজে অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক ও সামাজিক দায়িত্ব। মানুষের সেবা ও কল্যাণের মধ্যে যে প্রশান্তি পাওয়া যায় তা অন্য কিছুর মধ্যে পাওয়া সম্ভব নয়। এ সময় তিনি আরো বলেন আমার এই শীত বস্ত্র বিতরণ চলমান থাকবে।