মির্জাপুরে দিনব্যাপী ভালো শিখন চিহ্নিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

0
127

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ পারস্পরিক শিখন কর্মসূচী প্রাতিষ্ঠানিকীকরণ প্রকল্প উপজেলা ভিত্তিক দিনব্যাপী ভাল শিখন চিহ্নিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানটি উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে সোমবার (২৮ ডিসেম্বর) বেলা ১১টার দিকে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. জুবায়ের হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাসা ফাউন্ডেশনের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার দীপক চক্রবর্তী, প্রশিক্ষণ সমন্বয়কারী মো. সাইদুল ইসলাম, প্রকল্প কর্মকর্তা মো. হাসমত আলী প্রমুখ।

উক্ত কর্মশালায় প্রতিটি ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি ও কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন। জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি) ও উপজেলা প্রশাসন মির্জাপুরের আয়োজনে, সুইস এজেন্সি ফর ডেভলপমেন্ট এন্ড কোঅপারেশন (এসডিসি) সহযোগিতায় অনুষ্ঠানটির বাস্তবায়ন করেন, বাসা ও ওয়াটারএইড ফাউন্ডেশন। অনুষ্ঠানটিতে অংশ নেয়া জনপ্রতিনিধি ও কর্মকর্তা-কর্মচারীদের কাছ থেকে উল্লেখযোগ্য ভালো কাজের সকল তথ্য নেয়া হয়। বাছাইকৃত সেরা একজনের নাম জেলায় পর্যায়ক্রমে বাছাইয়ের মাধ্যমে বিভাগীয় এবং জাতীয়ভাবে প্রতিযোগিতার মাধ্যমে পুরস্কৃত করা হবে।