মাগুরায় স্ত্রী হত্যার অভিযোগে সেই ঘাতক স্বামী জিয়ারুল পুলিশের হাতে আটক

0
77

মতিন রহমান, মাগুরা জেলা সংবাদদাতা :মাগুরার মহম্মদপুর উপজেলার বাবুখালীতে পারিবারিক কলহের জেরে স্ত্রী মনিরা খাতুনকে (১৮) কে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী মো: জিয়ারুল মুন্সী (২২) কে আটক করেছে মহম্মদপুর থানা পুলিশ।

সোমবার সকালে তাকে মাগুরা আদারতে প্রেরণ করেছে পুলিশ। রবিবার রাতে উপজেলার রায়পুর এলাকার মধুমতি নদীর চর থেকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জিয়ারুলকে আটক করে।

পুলিশ জানায়, স্ত্রী মনিরা খাতুন (১৮) কে হত্যার বিষয় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে ঘাতক স্বামী জিয়ারুল মুন্সী। পারিবারিক কলহের জেরে গত শুক্রবার সন্ধ্যায় নিজ বাড়িতে স্ত্রী মনিরা খাতুনকে মাথায় আঘাত করে হত্যা করে তার স্বামী জিয়ারুল মুন্সী। ঘটনার পর আত্মগাপন করে ঘাতক স্বামী। রবিবার গভীর রাতে পুলিশ তাকে গ্রেফতার করে।

মহম্মদপুর থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় অভিযুক্ত জিয়াউর মুন্সীকে আটক করা হয়েছে। সে স্ত্রী হত্যার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

উল্লেখ্য, গত চার মাস আগে উপজেলার রায়পুর গ্রামের হারুন মুন্সীর ছেলে পেশায় কৃষি শ্রমিক জিয়ারুল মুন্সীর সাথে পাশ্ববর্তী দাতিয়াদাহ গ্রামের আরিফ মোল্যার মেয়ে মনিরা খাতুনের বিয়ে হয়।