সরিষাবাড়ী পৌরসভায় নৌকার কান্ডারী হলেন মনির উদ্দিন

0
86

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গরীব অসহায় মানুষের বন্ধু একজন মানবিক মানুষ হিসাবে সুপরিচিত মনির উদ্দিন মনির।

জানা যায়, ২৬ শে ডিসেম্বর ২০২০ শনিবার বিকাল ৪ ঘটিকায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি’র সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগ-এর স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ-এর স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি।

সভায় সিদ্ধান্ত মোতাবেক নিম্নে উল্লেখিত পৌরসভা নির্বাচনে( তৃতীয় ধাপ)বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সরিষাবাড়ী সহ ৬৫ পৌরসভার প্রার্থীদের চূড়ান্ত নামের তালিকা দেয়া হয়। এর মধ্যে সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনির উদ্দিন মনির রয়েছে।

সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গরীব অসহায় মানুষের বন্ধু একজন মানবিক মানুষ হিসাবে সুপরিচিত মনির উদ্দিন মনির মনোনয়ন পাওয়ার খবরে সরিষাবাড়ীর পৌরবাসীর মনে এবং পৌরএলাকার দলীয় নেতাকর্মী, সুশীল সমাজ ও সর্বস্তরের জনগণের মধ্যে আনন্দভাব ও উৎসব আমেজ বিরাজ করছে।