দক্ষিন কেরানীগঞ্জ ও সদরঘাটে র‌্যাবের পৃথক অভিযানে ২১ জুয়ারী গ্রেফতার

0
87

এস,এম,মনির হোসেন জীবন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর পৃথক দু’টি দল কোতয়ালী থানার সদরঘাট ও দক্ষিন কেরানীগঞ্জ থানার হাসনাবাদ সাত বাটিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে মোট ২১ জন জুয়ারীকে গ্রেফতার করেছে।

র‌্যাব-১০এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব আজ শনিবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ- মোঃ শহিদুল (৩৮), মোঃ আঃ মোতালেব (৪৮), শাামীম (৩৩), আতাউর রহমান (৫০), মোঃ বেল্লাল (৩২), আব্দুর রাজ্জাক (৩৮) মোঃ রফিক (৩৮), মোঃ মিন্টু (২৪), মিন্টু চন্দ্র সেন (৩২), মোঃ নাসির (৪০), মোঃ ইউনুস সরদার (৩৫), মোঃ ইকবাল হোসেন (৩৫), মোঃ বাহার (৫৮), মোঃ রব মিয়া (৪২), আঃ রহমান (৪২), মোঃ আশরাফ (৪৯), মোঃ হবি মিয়া (৩৫), মোঃ হেলাল (৪৬), মোঃ রফিকুল ইসলাম রফিক (৪২), মোঃ আসাদুল (২৫) এবং মোঃ সুমন (৩৮) বলে জানা যায়।

এএসপি এনায়েত কবীর সোয়েব আরও জানান, এসময় তাদের নিকট থেকে ২৫ টি মোবাইল ফোন, ২৩ প্যাকেট জুয়া খেলার কার্ড, একটি টাকা জমা রাখার বক্স ও নগদ- ২৪ হাজার ৬৯০ টাকা জব্দ করা হয়।

এদিকে, আজ র‌্যাব-১০ এক সংবাদ বিঞ্জপ্তিতে জানানো হয়, শুক্রবার রাত ১২টার পর র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর কোতয়ালী থানার সদরঘাট এলাকায় একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ৭ জন জুয়ারিকে গ্রেফতার করে।

এতে আরও বলা হয়, র‌্যাব-১০ এর অপর একটি দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানার হাসনাবাদ সাত বাটিয়া এলাকায় অভিযান পরিচালনা করে জুয়া আসর থেকে জুয়া খেলা অবস্থায় ১৪ জন জুয়ারিকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়ারী। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।