পুরো বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে : শামীম ওসমান

0
135

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, বাংলাদেশে ক্ষমতার পরিবর্তন হবে, এটা স্বাভাবিক। আজ আওয়ামী লীগ ক্ষমতায় আছে, আগামীকাল অন্য কোনো দল ক্ষমতায় আসবে। জনগণ যদি না চায় আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে না। তবে যে ষড়যন্ত্র শুরু হয়েছে, শুধু আওয়ামী লীগের বিরুদ্ধে নয়, শেখ হাসিনার বিরুদ্ধে নয়, পুরো বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে।

শনিবার (২৬ ডিসেম্বর) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের নাভানা ভূঁইয়া সিটি বালুর মাঠে থানা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, ‘এখন সবার শরীরে ক্ষমতার গন্ধ। যখন আওয়ামী লীগ ক্ষমতায় ছিল না তখন যে আওয়ামী লীগ কর্মীরা অত্যাচার সহ্য করেছেন, ১৯৭৫-এর পরে আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর যে অত্যাচার হয়েছিল, তা বর্তমান যুবসমাজ কিছুই জানে না। যারা ত্যাগের মাধ্যমে দলকে ক্ষমতায় এনেছে, তাদের বর্তমান যুবসমাজের সম্মান করতে হবে।’

নারায়ণগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অনুমোদন দেয়ায় শামীম ওসমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিজের নির্বাচনী এলাকা নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) এলাকার লিংক রোড, ডিএনডি প্রজেক্ট, আদমজী সড়কসহ বহু উন্নয়নকাজ নিয়ে কথা বলতে গিয়ে নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত দেশের কাতারে দাঁড় করাতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি সবার কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানার জন্য দোয়া চান।

এদিকে আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগকে নিয়ে নারায়ণগঞ্জ শহরে জনসমাবেশের ঘোষণা দেন সাংসদ শামীম ওসমান।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মুজিবুর রহমানের সভাপতিত্বে কর্মী সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক তাজীম বাবু, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আহ্বায়ক ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) প্যানেল মেয়র মতিউর রহমান মতি, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক নাসিক কাউন্সিলর আরিফুল হক হাসান, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কাউন্সিলর শাহাজালাল বাদল, কাউন্সিলর ইফতেখার আলম খোকন, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূঁইয়া রাজু, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ শাফায়াত আলম সানি, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন ও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী।