শ্রীনগরে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির মৌলিক প্রশিক্ষণ

0
91

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে ইউনিয়ন দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্যদের জন্য ব্যবস্থাপনা বিষয়ক দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ হয়েছে।

শনিবার সকালে শ্রীনগর সরকারি কলেজে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে ও শ্রীনগর উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত উক্ত প্রশিক্ষণে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক আতিকুল হক, পরিচালক (যুগ্ন-সচিব, পরিকল্পনা ও উন্নয়ন) এটিএম কামরুল ইসলাম, প্রকল্প পরিচালক আরবান রেজিলেয়েন্ট প্রকল্প (উপসচিব) মো. আব্দুল মান্নান, উপপরিচালক (বাজেট) দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর আবদুর রহমান, উপসচিব (দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়) মো. কোরবান আলী, উপসচিব ডা. সঞ্জীব সূত্রধর, সৈয়দা মেহেরুন নেছা কবীর, জেলা ত্রান ও পূর্ণবাসন কর্মকর্তা (নাটোর) মো. সালাহউদ্দিন আল ওয়াদুদ, মুন্সীগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দিপক কুমার, শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মসিউর রহমান মামুন, শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) আশেকুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী মো. আবু রেজওয়ান ও বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও মেম্বারগণ।

প্রশিক্ষন শেষে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক আতিকুল হক উপজেলার আটপাড়া ইউনিয়নের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় “ক” শ্রেণির ভূমিহীনদের নির্মানাধীন ঘর পরির্দশন করেন ও কাজে সন্তোষ প্রকাশ করেন।