কুবি চতুর্থ শ্রেণী কর্মচারী পরিষদ নির্বাচন; সভাপতি সাইফুল ও সা.সম্পাদক মিজান

0
108

কুবি প্রতিনিধি:  কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) চতুর্থ শ্রেণী কর্মচারী পরিষদ নির্বাচন ২০২১ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে মোঃ সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে মোঃমিজানুর রহমান নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে ভোটগ্রহণ শুরু হয়। নির্বাচন শেষে বিকেলে ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন।

সভাপতি পদে নির্বাচিত মোঃসাইফুল ইসলাম ৫৮ এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃমনির হোসেন ৪৫ ভোট পেয়েছেন। সাধারন সম্পাদক পদে ৫৫ ভোট পেয়ে জয়লাভ করেন মোঃমিজানুর রহমান ও তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃশামসু মিয়া পেয়েছেন ৪৭ ভোট।

এছাড়াও সহ-সভাপতি পদে খন্দকার মোঃজাহিদ হাসান, মোঃইউছুপ মিয়া ও মোঃআব্দুল আওয়াল, যুগ্ম সম্পাদক পদে মোঃজসিম উদ্দীন ও মোঃশিপন, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ খলিলুর রহমান, কোষাধ্যক্ষ পদে দেলোয়ার হোসেন ভূইয়া , দপ্তর সম্পাদক পদে নজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোঃ মনির হোসেন, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে মোঃ মেহেদী হাসান অপু, সমাজকল্যাণ সম্পাদক পদে মোঃ হাসান,মহিলা বিষয়ক সম্পাদক পদে অহিদা বেগম ও কার্যকরী সদস্য পদে মোঃশাহ আলম, বেলায়েত হোসেন, মোঃ রাসেল, আব্দুল ছাত্তার, মোঃআবু হানিফ, মোঃকবির হোসেন এবং নারায়ন চন্দ্র দাশ নির্বাচিত হয়েছেন।