মির্জাগঞ্জে যৌন নিপীড়নের শিকার চার বছরের শিশু

0
90

মোঃ রনি খান, মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধি : পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার পূর্ব সুবিদখালী গ্রামে যৌন নিপীড়নের শিকার চার বছরের শিশুর ঘটনা ঘটে।

গত বুধবার (২৩ ডিসেম্বর) রাতে শিশুর বাবা মির্জাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।মামলা সূত্রে জানাযায়, মির্জাগঞ্জ উপজেলার পূর্ব সুবিদখালী এলাকায় বাসা ভারা করে থাকেন ।

গত মঙ্গলবার বিকালে পাশের জাহাঙ্গীরের বাসায় তার মেয়ের সাথে খেলতে যায় শিশুটি। এসময় জাহাঙ্গীররে ছেলে খায়রুল (১২) চানাচুর খাওয়ার লোভ দেখিয়ে অন্য ঘরে নিয়ে যায়। পরে যৌন অঙ্গে আঙ্গুল দিয়ে নিপীড়ন করে। কান্না করতেন করতে বাসায় আসলে দেখে রক্তক্ষরন হচ্ছে। জিজ্ঞেস করলে বলে, আম্মু ওই বাসার ভাইয়া আমারে ব্যাথা দিছে। লজ্জায় কাউকে কিছু না বলে চুপ থাকে তারা।কিন্তু পরের দিন প্রসাবে করতে কষ্ট হচ্ছিল । যন্ত্রনায় কাতরাতে থাকলে হাসপাতালে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ শামীম আহমেদ নিপিড়নের বিষয়টি নিশ্চিত করে পটুয়াখালী সদর হাসপাতালে প্রেরন করে। শিশুটির বাবা বলেন, মির্জাগঞ্জ থানায় লিখিত অভিযোগ করছি।

মির্জাগঞ্জ থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, শিশুটির বাবা অভিযোগ করছে। অভিযোগ টি এজাহারভুক্ত করে নিয়মিত মামলায় রুজ করা হয়েছে।এব্যাপারে অইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।