রানীশংকৈলে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য লুৎফুর রহমানের বিদায় সংবর্ধনা

0
88

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে ২৩ ডিসেম্বর বুধবার বিকালে থানা চত্বরে সদ্য অবসরে যাওয়া পুলিশ সদস্য লুৎফর রহমান (৬০)এর বিদায় সংবর্ধনার আয়োজন করে রাণীশংকৈল থানা পুলিশ।অবসরে যাওয়া পুলিশ লুৎফর রহমান একই উপজেলার নেকমরদ আরাজি চন্দন চহট গ্রামের মৃত ফুল মুহাম্মদের ছেলে ।

থানা সূত্রে জানা গেছে , লুৎফর রহমান ১৯৮০ সালে ঢাকার ডিএমপি’তে প্রথম পুলিশে যোগদান করেন । এ বছরে তার চাকুরী জীবনের শেষ পর্যায়ে এসে গত ১০ মার্চ ২০২০ এ রাণীশংকৈল থানায় যোগদান করেন এবং একই স্টেশনে থেকে ১ ডিসেম্বর২০২০ সালে এসে দীর্ঘ কর্মজীবন শেষ করে পিআরএল যান।

এ উপলক্ষে রাণীশংকৈল থানা সাড়ম্বর বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে । এতে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার রানীশংকৈল( সার্কেল) তোফাজ্জল হোসেন, রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল, পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ শেখ, থানা পুলিশের সাব ইন্সপেক্টর, সরকারি সাব-ইন্সপেক্টরসহ পুলিশ সদস্যরা ।

অনুষ্ঠান শেষে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য লুৎফর রহমানকে থানা পুলিশের বেলুন সম্বলিত সুসজ্জিত (পিকআপ) গাড়ীতে করে তার বাসভবনে পৌঁছে দেওয়া হয়।

অবসরপ্রাপ্ত লুৎফর রহমান জানান, আমাকে এইভাবে সম্মানিত করা হবে কোনদিন তা ভাবতে পারিনি। রাণীশংকৈল থানার সকল কর্মকর্তাসহ পুলিশ সদস্যদের মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করেন।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল জানান, আমাদের একজন পুলিশ সদস্যকে এভাবে বিদায় দিতে পেরে আমরা নিজেকে গর্বিত মনে করছি। আশা করি এ ধারা অব্যাহত থাকবে।