বহুল আলোচিত কৃষক আঃ কাদির সংবর্ধিত

0
81

ইশতিয়াক আহমেদ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারোবাড়ি ইউনিয়নের সৃষ্টিশীল কৃষক আবদুল কাদির কে সংবর্ধিত করা হয়েছে। উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এই সংবিধান অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতা করেন ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনের সাংসদ ফখরুল ইমাম।

মুজিববর্ষ উপলক্ষে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নিজের জমিতে লালশাক ও সরিষা দিয়ে পরম মায়ায় এঁকেছেন জাতির জনকের প্রতিকৃতি, স্মৃতিসৌধ, নৌকা, শাপলা ও মুজিববর্ষ। আঃ কাদিরের সৃষ্টিশীল কর্ম ফেসবুকে ভাইরাল হওয়ার পর থেকে শিল্পী কৃষকের সৌন্দর্যময় ফসলের মাঠ দেখতে প্রতিদিন ভিড় করছেন মানুষ। কৃষকের এমন প্রশংসনীয় কাজের জন্য উপজেলা প্রশাসন কর্তৃক তাকে পুরষ্কৃত করা হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে কৃষক আব্দুল কাদির বলেন, আমার এই শিল্পকর্মকে উপজেলা প্রশাসন কর্তৃক স্বীকৃতিস্বরূপ সংবিধান দেয়ার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন কে অসংখ্য ধন্যবাদ জানাই। ঈশ্বরগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা সাধন কুমার গুহ মজুমদার বলেন, সৃষ্টিশীল কৃষক আবদুল কাদির কে বঙ্গবন্ধু কৃষি পদক এর জন্য মনোনীত করেছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন বলেন, কৃষক আঃ কাদিরের প্রশংসনীয় এই কাজের জন্য উপজেলা প্রশাসন এর পক্ষ থেকে একটি সম্মাননা স্মারক এবং মাননীয় সংসদের পক্ষ থেকে একটি স্মারক সহ ১০ হাজার টাকা পুরষ্কার হিসেবে দেয়া হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা মোঃ নূরুল হুদা খান, ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া, প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাংবাদিক জাহিদ হাসান প্রমুখ।