শ্যুটিং সেটেই গুরুতর অসুস্থ মিঠুন

0
90

গুরুতর অসুস্থ প্রবীণ অভিনেতা মিঠুন চক্রবর্তী। পরিচালক বিবেক অগ্নিহোত্রীর আগামী ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর শ্যুটিংয়ে অভিনেতা মুসৌরিতে ছিলেন। আচমকাই ধরা পরে অভিনেতার পেটের সংক্রমণ। সঙ্গে সঙ্গে বন্ধ হয়ে যায় শ্যুটিং।

ছবির পরিচালক বিবেক জানিয়েছেন, মুসৌরিতে একটি বড় দৃশ্যের শ্যুট চলছিল। কাজে যাতে কোনো ব্যাঘাত না ঘটে তার জন্য অসুস্থ অবস্থাতেই শ্যুটিং চালিয়ে যাচ্ছিলেন মহাগুরু। বিবেকের কথায়, ‘যন্ত্রণায় সোজা হয়ে দাঁড়াতে পারছিলেন না প্রবীণ অভিনেতা। তবুও তিনি একটার পর একটা দৃশ্যে নিখুঁত শট দিচ্ছিলেন। একবারের জন্যও বোঝা যাচ্ছিল না, তিনি অসুস্থ। উল্টে সমানে জানতে চাইছিলেন, কাজে কোনো সমস্যা বা খামতি থাকছে না তো?’

পরিচালকের অকপট স্বীকারোক্তি, এই প্রজন্মের কোনো অভিনেতার মধ্যে কাজের প্রতি এত নিষ্ঠা, ভালোবাসা দেখেননি তিনি। মিঠুন চক্রবর্তীর মতো অভিনেতা যেকোনো ছবির সম্পদ।

২০১৯-য় বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘তাসখন্দ ফাইলস’ হিট হয়েছিল। সেই সাফল্যেই অনুপ্রাণিত পরিচালক ঠিক করেন, কাশ্মীরী হিন্দুদের দুর্দশার কথা তুলে ধরবেন তাঁর আগামী ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’-এ। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন অনুপম খের। ‘দ্য কাশ্মীর ফাইলস’ মুক্তি পাওয়ার কথা ২০২১-এ।