দিনাজপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে জাপা প্রার্থী রুবেলের মনোনয়নপত্র দাখিল

0
86

এন.আই.মিলন, দিনাজপুর: দিনাজপুর পৌর নির্বাচনে ২০ ডিসেম্বর মেয়র প্রার্থী জাতীয় পাটির প্রার্থী আহম্মেদ শফি রুবেল মনোনয়ন পত্র দাখিল করেছেন।

রবিবার দুপুরে দিনাজপুর পৌরসভা নির্বাচনের জেলা রিটানিং অফিসার শাহিনুর রহমান প্রামানিকের কাছে মনোনয়ন পত্র দাখিল করেন জাতীয় পাটির প্রার্থী আহম্মেদ শফি রুবেল।

এ সময় বোচাগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডভোকেট জুলফিকার হোসেন সহ দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলন।

মনোনয়ন পত্র জমা দিয়ে জাতীয় পাটির প্রার্থী আহম্মেদ শফি রুবেল সাংবাদিকদেরকে বলেন, তিনি বলেন পিছু পড়ে থাকা দিনাজপুর পৌরসভার সুবিধা বঞ্চিত উপকার ভোগী সাধারণ মানুষ। এবার রুবেলের নেতৃত্বে পৌরসভাকে রোল মডেল হিসেবে আলোকিত দেখতে চায় পৌরবাসী। ১০ বছর ধরে এই পৌরসভার রাজত্ব করছে মেয়র জাহাঙ্গীর আলম। যার কারণে বার বার পৌরবাসী পৌরসভার উন্নয়নে থেকে বঞ্চিত রয়েছেন, তিনি জানান বড় দু দলের দ্বন্দ্বের কারণে পৌরবাসী আজ ভোগান্তির শিকার, কিন্তু মাঝখানে উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছেন দিনাজপুর পৌরসভার সাধারণ নাগরিকরা। আজ সারাদেশের পৌরসভা গুলোর দিকে তাকিয়ে দেখুন কি পরিমাণ উন্নয়ন হয়েছে। আর আমাদের পৌরসভার দিকে তাকিয়ে দেখুন আমরা কত পিছনে পড়ে রয়েছি।

পৌরসভার রাস্তার বেহাল অবস্থা, নেই ডিজিটাল তথ্য সেবার ব্যবহার। জাতীয় পাটির সরকারের আমলে দিনাজপুর রাস্তা ঘাট ব্রিজ কালভার্টসহ যে পরিমাণ উন্নয়ন হয়েছে তা আর কোন সরকারের আমলে হয় নি। তাই জনগণ পরিবর্তন চায়।

নিজেদের মধ্যে দ্বন্দ্ব বিভেদ সৃষ্টি করে, কারো বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে কোন লাভ হবেনা। তাদের মিষ্টি কথা শুনে, মিথ্যা অভিনয় দেখে এবার ভুল করা যাবেনা। উন্নয়ন চাইলে আসন্ন পৌরসভা নির্বাচনে দলমত নির্বিশেষে মেয়র প্রার্থী হিসেবে আমাকে ভোট দিন। আমি মেয়র নির্বাচিত হলে দীর্ঘদিনের পিছনে পড়ে থাকা পৌরসভাকে ৫ বছরের মধ্যে একটি আধুনিক ডিজিটাল পৌরসভা হিসেবে গড়ে তোলা হবে বলে। তিনি নির্বাচনে জয়লাভের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।