ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ডে সেরা ‘পাতাললোক’

0
106

ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ডে ‘পাতাললোক’ ও ‘পঞ্চায়েত’-এর জয়জয়কার। পাঁচটি বিভাগে পুরস্কার সংগ্রহ করেছে আনুশকা শর্মা প্রযোজিত ‘পাতাললোক’, অন্য সিরিজটি পেয়েছে চারটি পুরস্কার।

সেরা ওয়েব সিরিজ বিভাগে নির্বাচিত হয়েছে ‘পাতাললোক’। সেরা পরিচালক এ সিরিজের জন্য অবিনাশ অরুণ ও প্রসিত রায়। সেরা অভিনেতা জয়দীপ আলাওয়াত, তিনি ‘পাতাললোক’ ওয়েব সিরিজে পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করে এই পুরস্কার ছিনিয়ে নিয়েছেন।

সিরিজে সেরা মৌলিক গল্প বিভাগে পুরস্কৃত ‘পাতাললোক’-এর সুদীপ শর্মা, সাগর হাভেলি, হার্দিক মেহেতা ও গুঞ্জিত চোপড়া।

প্রথম ওয়েব সিরিজ ‘আরিয়া’র জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন সুস্মিতা সেন।

কমেডি সিরিজে সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন জিতেন্দ্র কুমার। ওয়েব সিরিজ ‘পঞ্চায়েত’-এ অভিনয়ের জন্য এই পুরস্কার পেয়েছেন তিনি। কমেডি সিরিজে সেরা পার্শ্ব অভিনেতা হয়েছেন একই সিরিজের রঘুবীর যাদব। সেরা পার্শ্ব অভিনেত্রী হয়েছেন নীনা গুপ্তা।

‘লিটল থিংস সিজন থ্রি’তে নিজের অভিনয়ের দক্ষতায় কমেডি সিরিজে সেরা অভিনেত্রীর পুরস্কার ছিনিয়ে নিয়েছে মিথিলা পালকার। সমালোচক বিভাগে সেরা পরিচালক পুরস্কৃত ‘ফ্যামিলি ম্যান’ সিরিজের কৃষ্ণা ডিকে ও রাজ নিদিমোরু। এ সিরিজের জন্য সমালোচক বিভাগে সেরা অভিনেত্রী হয়েছেন প্রিয়ামণি, সেরা অভিনেতা মনোজ বাজপেয়ী। সমালোচকদের পছন্দে সেরা সিরিজ হয়েছে ‘দ্য ফ্যামিলি ম্যান’।

অরিজিনাল ফিল্ম বিভাগে সেরা অভিনেতা হয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। ‘রাত আকেলি হ্যায়’ ছবির জন্য এই পুরস্কার। ‘বুলবুল’-এর জন্য সেরা অভিনেত্রী হয়েছেন তৃপ্তি ডিমরি। ওই ছবির জন্য সেরা পার্শ্ব অভিনেতার পুরস্কার পেয়েছেন রাহুল বোস। সেরা পার্শ্ব অভিনেত্রী হয়েছেন ‘চিন্টু কা বার্থডে’র সীমা পাহওয়া।