জামালপুর ইউনাইটেড সোসাইটি ক্লাবের উদ্যোগে কোরআন শিক্ষার কার্যক্রম উদ্বোধন

0
108

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম: জামালপুর ইউনাইটেড সোসাইটি ক্লাব নামে একটি সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে বিনামূল্যে সব বয়সের মানুষের জন্য পবিত্র কোরআন শিক্ষার আসর নামে শিক্ষার কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার ১৮ ডিসেম্বর শহরের নতুন হাইস্কুল জামে সজিদে রাত ৮:০০ সময় বিনামূল্য সব বয়সের মানুষের জন্য ইউনাইটেড সোসাইটি ক্লাব জামালপুর এর উদ্যোগে এই কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

প্রতি দিন বাদ এশা বিনামূল্য বিজ্ঞান সম্মত পদ্ধতিতে অতি অল্প সময়ে সহি শুদ্ধ ভাবে পবিত্র কোরআন শরিফ এর অক্ষর পরিচয় থেকে শুরু করে পবিত্র কোরআন পর্যন্ত এই শিক্ষার কার্যক্রম অনুষ্ঠিত হবে।

উদ্বোধন অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন হাইস্কুল জামে মসজিদ এর ইমাম মাওলানা আলাউদ্দিন, পবিত্র কোরআন শিক্ষার আসর এর শিক্ষক মো: কাজি তোফাইল ,ইউনাইটেড সোসাইটি ক্লাব এর উপদেষ্টা পবিত্র কোরআন শিক্ষার আসরের পরিচালনাকারী আহবায়ক শহিদুল হক শাহিন, ইউনাইটেড সোসাইটি ক্লাব জামালপুর এর সভাপতি মো: জাফরুল হাসান,সহ-সভাপতি জাহিদ নুর এমিল, সাধারণ সম্পাদক ফারুক হোসেন লিয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহারিয়ার হাবিব, সাংগঠনিক সম্পাদক মীর মারুফ নাজমুল সুবিন,সাংস্কৃতিক সম্পাদক শাহ্‌ আহনাফ সরকার, সদস্যদের মধ্যে ছিলেন রবিন খান,রফিকুল ইসলাম শিপনসহ সকল বয়সী পবিত্র কোরআন শিক্ষার আসর এর শিক্ষার্থীবৃন্দ।