দুর্নীতিমুক্ত আধুনিক স্বনির্ভর বাংলাদেশ গঠনে শেখ হাসিনা সরকারের বিকল্প নেইঃ খাদ্যমন্ত্রী

0
91

মোঃ সুইট হোসেন নওগাঁ জেলা প্রতিনিধিঃ ‘বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় মাদক ও দুর্নীতিমুক্ত আধুনিক স্বনির্ভর বাংলাদেশ গঠনে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই’ । নওগাঁর মহাদেবপুরে  শুক্রবার জাহাঙ্গীরপুর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বাংলাদেশ ছাত্রলীগ মহাদেবপুর উপজেলা শাখার বার্ষিক সম্মেলনে খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, ছাত্রলীগের প্রতিটি নেতা-কর্মীদের বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আধুনিক তথ্যপ্রযুক্তিনির্ভর শিক্ষায় শিক্ষিত হতে হবে।

মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুব মোরশেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নওগাঁ-২ আসনের সংসদ সদস্য মোঃ শহীদুজ্জামান সরকার, মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ছলিম উদ্দীন তরফদার সেলিম, নওগাঁ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নওগাঁ-৫ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম জলিল (জন), নওগাঁ জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা অজিত কুমার মন্ডল, মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আহসান হাবীব ভোদন।

বার্ষিক সম্মেলনে উদ্বোধন করেন নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল। মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে নওগাঁ জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত নির্বাচনের প্রস্তুতি চলছিল।