পুঠিয়ায় অগ্নিকাণ্ডে দুই’টি ঘর ভস্মীভূত

0
72

এস.এম.হাসান সেন্টু, পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় অগ্নিকান্ডে দুইটি ঘর ভস্মীভূত হয়েছে। গতকাল সোমবার দিবাগত রাত্রি অনুমানিক ১টার দিকে পুঠিয়া সদর ইউনিয়নের গন্ডগোহালি গ্রামের মহরম আলীর বাড়িতে এ অগ্নিকান্ডে ঘটনাটি ঘটে। অগ্নিকান্ডের শিকার মহরম আলী ঔই গ্রামের আলিম মোল্লার ছেলে। মহরম আলী জানান, গতকাল সোমবার দিবাগত রাত্রিতে খাবার খেয়ে আমি ও আমার পরিবারের অন্যান্যরা ঘুমাতে যাই। পরে তার মা রাত্রি অনুমানিক ১টার দিকে আগুনের পুড়ার গন্ধ পেয়ে জেগে উঠে।

এসময় তিনি পাশের রান্না ঘরে আগুন দেখে চিৎকার দেন। সেসময় তার চিৎকারে পরিবারের অন্যান্য সদস্য জেগে উঠে। এসময় রান্না ঘরের আগুন পাশের গরুর গোয়ালে লাগে যায়। গোয়ল ঘর ও রান্নাঘর টিনের বেড়া ও টিনের চালা হওয়া আগুন দ্রুত দুইটি ঘরে ছড়িয়ে পড়ে।

আগুনের ঘটনা জানতে পরে প্রতিবেশিরাসহ বাড়ির সবাই আগুন নিভানোর চেষ্টা চালানো হয়। ততক্ষণে রান্না ঘর ও গরুর গোয়াল পুড়ে ছাই হয়ে যায়। গরুর গোয়ালে থাকা একটি ষাড় গরুর শরিরের বেশ কিছু অংশ পড়ে যায়। অগ্নিকান্ডে মহরম আলীর প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তাঁর ধারনা। পরে পুঠিয়া ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

এ বিষয়ে পুঠিয়া ফায়ার সার্ভিসের ইনচার্জ জানান, আমরা ঘটনা স্থলে পৌঁছানের পূর্বেই এলাকাবাসী আগুন নিয়ন্ত্রনে আনে। তাই আমরা সেখানে না গিয়ে ফিরে আসি।