রামপালে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

0
80

সুব্র ঢালী, রামপাল (বাগেরহাট) প্রতিনিধি: রামপালে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন এর উদ্বোগে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনি ও জাতীয় পতাকা উত্তোলন এর মাধ্যমে দিবসটির আনুষ্ঠানিকতা শুরু হয়।

এরপর সকাল ৭ টা ৩০ মিনিটে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়, সকাল ৮ টায় উপজেলা পরিষদ চত্তরে মুক্তিযোদ্ধা, বাংলাদেশ পুলিশ, আনসার, উপজেলার বিভিন্ন সরকারী কর্মকর্তা কর্মচারী এবং উপজেলার বিভিন্ন রাজনৈতিক সামাজিক ব্যাক্তিবর্গের সমন্নয়ে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়, ৮টা ৩০ মিনিটে উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এছাড়াও দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল মসজিদ ও মন্দিরে মুক্তিযোদ্ধা ও দেশের কল্যান কামনা করে বিশেষ প্রার্থনার ব্যবস্থা করা হয়েছে এবং হাসপাতাল ও এতিম খানায় উন্নত খাবার পরিবেশনের ব্যবস্থা করা হয়েছে। রামপাল উপজেলা কতৃক আয়োজিত বিজয় দিবসের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সাধন কুমার বিশ্বাস।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়রা মিলি, এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এসিল্যান্ড শোভন সরকার, ওসি মন্জুরুল আলম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আঃ জলিল, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মোজাফ্ফার হোসেন, উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি অধ্যাক্ষ মোতাহার হোসেন, সাংগঠনিক সম্পাদক হামীম নূরী, অধ্যাক্ষ মজনুর রহমান, অধ্যাপক আকবর হোসেন, শ্রমিকলীগের সাধারন সম্পাদক মোঃ রবিউল ইসলাম, যুবরীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মনির আহম্মেদ প্রিন্স, ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান, সাধারন সম্পাদক শেখ সাদীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, গন্যমান্য বেক্তিবর্গ, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।