মহান বিজয় দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করলেন জেলা প্রেসক্লাব মানিকগঞ্জ

0
88

মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি : আজ ১৬ ই ডিসেম্বর, মহান বিজয় দিবস। সারাদেশে যথাযথ মর্যাদায় পালিত হচ্ছে দিবসটি। এই উপলক্ষে একাত্তরের মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন জেলা প্রেসক্লাব, মানিকগঞ্জ ।

বুধবার সকাল ৭ টায় মানিকগঞ্জ বিজয় মেলার মাঠ সংলগ্ন শহীদদের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ক্লাবের সকল নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রেসক্লাব মানিকগঞ্জ এর সভাপতি ও দৈনিক দিনকাল এর মানিকগঞ্জ জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম , সাধারণ সম্পাদক ও দৈনিক আমার সংবাদ এর মানিকগঞ্জ জেলা প্রতিনিধি মো. মামুন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলাদেশের খবর এর মানিকগঞ্জ জেলা প্রতিনিধি মো. নুরুজ্জামান মিয়া, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ঢাকা প্রতিদিন এর মানিকগঞ্জ জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ ও দৈনিক এশিয়া বাণী এর মানিকগঞ্জ জেলা প্রতিনিধি মো. বাবুল মিয়া, দপ্তর সম্পাদক ও সাম্প্রতিক দেশকাল এর মানিকগঞ্জ জেলা প্রতিনিধি দেওয়ান আবুল বাশার, সদস্য ও দৈনিক বাংলাদেশ সমাচার এর মানিকগঞ্জ জেলা প্রতিনিধি মোহাম্মদ জহিরুল ইসলাম, সদস্য ও দৈনিক দেশবার্তা এর মানিকগঞ্জ জেলা প্রতিনিধি সজল আলী সহ অন্যান্য সকল সদস্য বিন্দ উপস্থিত ছিলেন।