বাগআঁচড়া ও কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বিজয় দিবস পালিত

0
146

নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধিঃ যশোরের শার্শার বাগআঁচড়া ও কায়বা ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,কৃষকলীগ,ও ছাত্রলীগের উদ্যোগে ৪৯ তম মহান বিজয় দিবস পালিত হয়েছে।

বুধবার(১৬ ডিসেম্বর)প্রথম প্রহরে বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান ইলিয়াজ কবির বকুল ও কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান হাসান ফিরোজ টিংকুর নেতৃত্বে পৃথক দুটি র‍্যালী ও পুষ্পস্তবক অর্পন করে এ দিবসটি পালন করা হয়।

পরে এক দোয়া আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান বকুল বলেন,মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়।যার প্রমান পদ্মা সেতু।আর আওয়ামীলীগের এ উন্নয়ন বাধাগ্রস্ত করতে ঔ সাধীনতা বিরোধী শক্তি জামাত,বিএনপি গোপন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। সকল আওয়ামীলীগ কর্মিকে এ ষড়যন্ত্র রুখে দেওয়ার জন্য সজাগ থাকার জন্য সকল আওয়ামীলীগ নেতা কর্মিকে অনুরোধ জানান।

আপর দিকে কায়বা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান টিংকু বলেন,সাম্প্রদায়িক সকল অপশক্তিকে রুখে দিয়ে দেশকে কি ভাবে রক্ষা করতে হবে এটা উন্নয়নের নেত্রী জননেত্রী শেখ হাসিনা জানে।এ সময় তিনি সকল আওয়ামীলীগ কর্মিকে সজাগ থাকার আহব্বান জানান।

পরে মহান মুক্তিযুদ্ধে নিহত সকল মানুষ এবং দেশ ও জাতীর কল্যান কামনা করে দোয়া ও মোনাতাজ করা হয়।