ফুলবাড়ী পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী মাহমুদ আলম লিটনের ব্যাপক গণসংযোগ

0
82

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সাবেক পৌর মেয়র মরহুম নুরুল হুদার সুযোগ্য পুত্র আলহাজ্ব মোঃ মাহমুদ আলম লিটন নারিকেল গাছ মার্কা প্রতীক নিয়ে পৌরসভার ৯টি ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ ও উঠান বৈঠক অব্যাহত রেখেছেন।

আগামী ২৮ ডিসেম্বর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে। মেয়র পদপ্রার্থী নারিকেল গাছ মার্কা প্রতীক নিয়ে আলহাজ্ব মাহমুদ আলম লিটন পৌরসভার ০৯টি ওয়ার্ডের প্রত্যেকটি বাড়ীতে বাড়ীতে গিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা সহ তাদের কাছে দোয়া ও আশির্বাদ করেছেন। ভোটারেরা বলছেন গত ১০ বছরে ফুলবাড়ী পৌরসভার তেমন কোন চোঁখে ধরার মত উন্নয়ন হয়নি। তাই পরিবর্তনের প্রয়োজন।

ভোটারেরা এবার পরিবর্তন চেয়ে নতুন প্রার্থী বেছে নিচ্ছেন। এবারের নির্বাচন অত্যান্ত গুরুত্ব পূর্ণ নির্বাচন। পৌরসভার নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী চার জন। এদের মধ্যে দলীয় নৌকা মার্কা প্রতীক নিয়ে দাড়িয়েছেন সাবেক মন্ত্রী ও বর্তমান ফুলবাড়ী-পার্বতীপুর-৫ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি) এর ছোট ভাই খাজা মইন উদ্দীন। ধানের শীষ মার্কার দলীয় প্রতীক নিয়ে দাড়িয়েছেন সাহাজুল ইসলাম। স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র মরর্তুজা সরকার মানিক জগ মার্কা প্রতীক নিয়ে দাড়িয়েছেন। ৪ জন চেয়ারম্যান প্রার্থী তাদের নিজ নিজ মার্কা প্রাতীক নিয়ে ভোট যুদ্ধে নেমেছেন।

প্রত্যেক ভোটারের কাছে গিয়ে দোয়া ও আশির্বাদ কামনা করছেন। আর বলছেন আমার এই প্রতীকে একটি করে ভোট দিন। ভোট যুদ্ধের মাঠে কেউ থেমে নেই। দিন রাত প্রার্থীরা চষে বেড়াচ্ছেন। অনেকে আবার ভোট চাওয়ার কৌশল অবলম্বন করে নানা রকম উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন ভোটারদেরকে। তবে ফুলবাড়ী পৌরসভার নির্বাচনে দ্বি-মূখী লড়াই হবে। তবে ভোটারেরা বলছেন পরিবর্তনের জন্য নতুন মুখকে আমরা পৌরসভার চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। সেই যেই হোক না কেন। বর্তমান ভোট যুদ্ধে এগিয়ে রয়েছেন বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মাহমুদ আলম লিটন। বর্তমান পৌরসভার ভোটারেরা অত্যন্ত সচেতন। ফুলবাড়ী পৌরসভার পুরুষ ভোটার ১৩,৫৫২ জন ও মহিলা ভোটর ১৪,৩৭৯ জন মোট ভোটার ২৭,৯৩১ জন।