উল্লাপাড়ার দৈনিক আমার সংবাদের প্রতিনিধি আহসান হাবিব আর নেই

0
71

রাজু আহমেদ সাহান – উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ দৈনিক আমার সংবাদের উল্লাপাড়া উপজেলা প্রতিনিধি এবং সলঙ্গা রিপোর্টার্স ইউনিটির অন্যতম সদস্য আহসান হাবিব (৩২) আর আমাদের মাঝে নেই। তিনি মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (১২ ডিসেম্বর) বিকাল ৫ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। আহসান হাবিব উল্লাপাড়ার উপজেলার সলঙ্গা থানার চড়িয়া শিকা দক্ষিণ পাড়া গ্রামের মৃত আলীম উদ্দিনের ছেলে।

গত ৪ নভেম্বর উল্লাপাড়া উপজেলার পূর্ব দেলুয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হন আহসান হাবিব। গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য তাকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেলে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে ৫ নভেম্বর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। টানা ৩৮ দিন চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকেল ৫ টায় শেষ তিনি নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে স্ত্রী, এক কন্যা, মা, ভাই-বোন ও আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার এ অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার এই অকাল মৃত্যুতে সলঙ্গা রিপোর্টার্স ইউনিটির সভাপতি – সম্পাদক, উল্লাপাড়া প্রেসক্লাবসহ সকল সাংবাদিকদের পক্ষ থেকে শোক প্রকাশ করে তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়।