উত্তরা ও টঙ্গীতে পৃথক ট্রেন দুর্ঘটনায় দুই নারী নিহত

0
94

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর উত্তরা ও টঙ্গীতে পৃথক দু’টি ট্রেন দুর্ঘটনায় দুই নারী নিহত হয়েছে।
নিহতরা হচেছ- শিউলি চৌধুরী (৪৭) ও রাবেয়া ইসলাম (৭০)। আজ বুধবার সকালে রাজধানীর উত্তরা আজমপুর ও টঙ্গীর বউ বাজার রেলক্রসিং এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

বিমানবন্দর রেল স্টেশনের পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো: আমিনুল ইসলাম আজ বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন। (এএসআই) হেদায়েত হোসেন আজ বুধবার বিষয়টি নিশ্চিত করে জানান, আজ বেলা ১১ টার দিকে উত্তরা-আজমপুর রেলক্রসিং রেললাইন দিয়ে পায়ে হেঁটে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রেনের ধাক্কায় ওই নারী ঘটনাস্থলেই মারা যান।

তিনি জানান, দুর্ঘটনার পর খবর পেয়ে বিমানবন্দর রেলওয়ে জিআরপি পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে পাশে একটি হাত ব্যাগ থেকে জাতীয় পরিচয় পেয়ে তার নাম জানা যায়। জাতীয় পরিচয় তার স্বামীর নাম ইসাক চৌধুরী। বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। মরদেহ পুলিশ হেফাজতে আছে।

এদিকে, টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নূর মোহাম্মদ খান জানান, আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে গাজীপুরের টঙ্গীর বউ বাজার রেলক্রসিং এলাকায় ট্রেনের ধাক্কায় রাবেয়া ইসলাম (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। পরে খবর পেয়ে দুপুরে টঙ্গী রেলওয়ে জিআরপি পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। নিহত রাবেয়া মুন্সীগঞ্জের লৌহজং থানার কুড়হাটি এলাকার বাসিন্দা।

নূর মোহাম্মদ খান আরও জানান, টঙ্গীর বউ বাজার এলাকায় বাসা ভাড়া থাকতো ওই বৃদ্ধা। আজ সকাল সাড়ে ৯টার দিকে রেললাইনের পাশ দিয়ে হাঁটাহাটি করতেছিল তিনি। একপর্যায়ে একটি ট্রেনের ধাক্কায় মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে রাবেয়া মারা যান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। তিনি আরও জানান, পরে নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তর করা হয়েছে।