টাঙ্গাইলের কালিহাতীতে ঘরে ডুকে স্ত্রী’সহ চারজনকে কুপিয়েছে ডিভোর্সকৃত স্বামী

0
81

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতীতে ঘরে ডুকে একই পরিবারের ৩ জনসহ ৪ জনকে কুপিয়ে ফেলে গেছে দুর্বৃত্তরা। রবিবার (৬ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার বাংড়া ইউনিয়নের কুচুটি গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, রিয়া (১৯), তার মা রহিমা, বড় ভাই রিয়াদুল ইসলাম (২২) ও মামাতো বোন অন্তি (১৮) ।
স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে অবস্থার অবনতি দেখে রহিমা বেগমকে ঢাকার রেফার্ড করা হয়েছে । এদের মধ্যে রিয়াদুলের অবস্থাও আশঙ্কাজনক জনক বলে জানিয়েছে শিশির নামের তাদের এক আত্মীয় ।

আহতদের স্বজন ও স্থানীয়রা জানান, রিয়া নামের এই মেয়েটির টাঙ্গাইলের নাজমুল নামের এক ফল ব্যবসায়ীর সাথে বিয়ে হয়েছিলো। কয়েকদিন আগে তাদের ডিভোর্স হয়। এরপর থেকেই নাজমুল তাদের হুমকি দিয়ে অাসছিলো। রোববার রাত ৮টার দিকে নাজমুলসহ প্রায় ৯জন ৩টি মোটরসাইকেল যোগে এসে ঘরে ডুকে এলোপাতাড়ি ৪ জনকে কুপিয়ে জখম করে। পরে তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তারা মোটরসাইকেল নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে বাংড়া ইউনিয়নের চেয়ারম্যান হাসমত আলী জানান, ঘরে ডুকে ৪ জনকে কুপিয়ে ফেলে রেখে গেছে সাবেক স্বামী এমন খবর শুনে দ্রুত ঘটনাস্থলে যাই। আমি পৌঁছানোর আগেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। এই ঘটনার সাথে জড়িতদের কঠিন শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

এ বিষয়ে কালিহাতী থানার এএসআই কাইয়ুম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।