শাফিয়া সুলতানার রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
81

শিমুল, দিনাজপুর প্রতিনিধি : কোভিড-১৯ আক্রান্ত দিনাজপুরের সিভিল সার্জন ডা: মো: আব্দুল কুদ্দুস ও তার সহধর্মিনীর আশু রোগমুক্তি কামনায় দিনাজপুর বেসরকারী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক মালিক সমিতির উদ্দ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৬ ডিসেম্বর রবিবার বাদ আসর দিনাজপুর শহরের আইন কলেজ মোড়স্থ দিনাজপুর বেসরকারী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক মালিক সমিতি কার্য্যালয়ে সংগঠনের আয়োজনে কোভিড-১৯ আক্রান্ত দিনাজপুরের সিভিল সার্জন ডা: মো: আব্দুল কুদ্দুস ও তার সহধর্মিনীর আশু রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সারাদেশের ভয়াবহ কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলায় সরকার যখন স্বাস্থ্য বিভাগের কর্মীদের সাহসীকতার সাথে মানুষকে সাহায্যের আহবান জানিয়েছিলেন ঠিক সেই মুর্হুতে দিনাজপুর জেলার করোনা মহামারী নিয়ন্ত্রনে একনিষ্ঠ ভাবে কাজ করে যাচ্ছিলেন দিনাজপুরের সিভিল সার্জন ডা: মো: আব্দুল কুদ্দুস। গত ৩ ডিসেম্বর থেকে তিনি তার সহধর্মিনী শাফিয়া সুলতানা(৪৭)সহ করোনায় আক্রান্ত হয়ে নিজ বাসভবনে হোম আইসোলেশনে রয়েছেন।

সিভিল সার্জন ডা: আব্দুল কুদ্দুস এবং তার সহধর্মিনী শাফিয়া সুলতানার আশু রোগমুক্তি কামনায় দিনাজপুর বেসরকারী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক মালিক সমিতির উদ্দ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি ডাঃ মোঃ মনসুর আলী সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে দক্ষিণ বালুবাড়ী জামে মসজিদের ইমাম মওলানা মো: আনোয়ার হোসেন দোয়া পরিচালনা করেন। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মো: আতিকুর রহমান নিউ।

এছাড়াও উপস্থিত ছিলেনসহ-সভাপতি ডাঃ মমতাজ বেগম পলি, সহ- সভাপতি ডাঃ মোহাম্মদ আলী, সহ- সভাপতি আসাদুর রহমান ভূঁইয়া তপন, সহ- সভাপতি সৈয়দ সোহেল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো: আকতারুজ্জামান সবুজ, সহ- সাধারণ সম্পাদক মোঃ আবু রায়হান ইভা, সাংগঠনিক সম্পাদক মোঃ বজলুর রশীদ বুলু, কোষাধ্যক্ষ মো: আতিকুর রহমান, স্বাস্থ্য সম্পাদক ডাঃ মোঃ আইয়ুব আলী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক বিশ্বজিৎ কুমার রায়, আইন বিষয়ক সম্পাদক মোঃ জাকিরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ আবুবকর সিদ্দিক, কার্যনির্বাহী সদস্য মোঃ তোফায়েল আহমেদ, নুর বিভিন্ন ক্লিনিকের মালিকসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং সিভিল সার্জন অফিসের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন আহমেদ ফরহাদ রেজাসহ এলাকার অন্যান্য সুধীবৃন্দ।