দিগরাজ বাজার বনিক সমিতির অভিষেক অনুষ্ঠান

0
96

স্টাফ রিপোর্টার: দিগরাজ বাজার বনিক সমিতির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে বনিক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ আব্বাস আলী জোমাদ্দর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিহাদ সরদার টনি’র সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশন মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দিগরাজ বাজার একটি ঐতিহ্যবাহী বাজার। এটি মোংলার আরেকটি রাজধানি। বাজারের ঐতিহ্য বাড়াতে ক্রেতা সাধারণের সাথে ভালো আচরণ করতে হবে। পণ্যের মান বাড়াতে হবে এবং ন্যায্য মূল্য থাকতে হবে। সবকিছু মিলিয়ে ক্রেতাদের আস্থা ও বিশ্বাস অর্জন করলে এমনিতেই এ বাজারের ঐতিহ্য বাড়বে।

তিনি আরো বলেন, বাজারের পরিবেশ সুন্দর রাখতে সব সময় পরিস্কার পরিছন্নতা রাখতে হবে। এবং সমিতির উন্নয়নের জন্য আমার সবসময় আন্তরিক চেষ্টা ও সহযোগিতা থাকবে। সবাই সম্মিলিত ভাবে উন্নয়ন মূলক কাজ করলে বাজারের ঐতিহ্য বাড়বে। এই এলাকা থেকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজসহ সকল অপরাধ মূলক কর্মকান্ড নির্মূল করার জন্য প্রশাসনকে জোর দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোংলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, মোংলা পৌর আওয়ামীলীগ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, বুড়িরডাঙ্গা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা বাবু নিখিল চন্দ্র রায়।

এ সময় অন্যানের মাঝে উপস্থিত ছিলেন, মোংলা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন মিলন, মোংলা পৌর যুবলীগের সভাপতি এস,এম,কবির হোসেন সহ দিগরাজ বাজারের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। এর আগে সমিতির সাধারণ সম্পাদক,জিহাদ সরদার টনি সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আঃ খালেক এর নিকট সমিতির উন্নয়নের জন্য বিভিন্ন দাবী পেশ করেন।